modi on congress on pakistan issue

ব্যুরো নিউজ, ১২ মে : পাকিস্তান ইস্যু নিয়ে কংগ্রেসকে আক্রমণ প্রধানমন্ত্রীর। লোকসভা নির্বাচনের আবহে জোর কদমে প্রচার চালাচ্ছে বিজেপি শিবির। এদিকে নির্বাচনী প্রচারে প্রার্থীদের সমর্থনে সভা রোড শো করছেন মোদী। আর শনিবার ওড়িশার নির্বাচনী প্রচার থেকেই সুর চড়ান মোদী। এদিন পাকিস্তান ইস্যু তুলে কংগ্রেসকে একহাত নেন মোদী।

আসন জয় নিয়ে বড় ঘোষণা প্রধানমন্ত্রীর

এদিকে এর আগে জনজাতি-উপজাতিদের সংরক্ষণ মুসলিমদের দিতে চাইছে কংগ্রেস, লোকসভা নির্বাচনের মাঝে সংরক্ষণ ইস্যুকে তুলে কংগ্রেসকে কড়া আক্রমণ করেছিলেন মোদী। আর এবার ইস্যু নিয়ে তিনি বলেন, কংগ্রেস বারবার নিজের দেশকেই ভয় দেখানোর চেষ্টা করছে। বলে আসছে পাকিস্তানের কাছে অ্যাটম বোমা আছে… পাকিস্তানের কাছে অ্যাটম বোমা আছে… সামলে চলো। দুর্বল মানসিকতার মানুষজন।  আর কংগ্রেস সবসময়ই এমন চিন্তাধারার। এদিকে পাকিস্তান নিজেদের বোমা সামলানোর অবস্থাতেই নেই।  ওরা এখন বোমা বিক্রি করতে বেড়িয়েছে… যদি কোনও ক্রেতা মেলে, আর মানুষ জানে যে ওদের বোমার কোয়ালিটিরও জোর নেই। তাই কেউ কেনেও না।

BJP Helpline

আর কংগ্রেসের এই দুর্বল মানসিকতার জন্য গত ৬০ বছর ধরে জম্মু-কাশ্মীরের লোকজনকে  সন্ত্রাসবাদ সহ্য করতে হয়েছে।  দেশে এত সন্ত্রাসবাদী  হামলা  হয়েছে যা দেশ কখনো ভুলতে পারবে না। আর এই  সন্ত্রাসবাদীদের যথাপোযুক্ত শিক্ষা দেওয়ার বদলে কংগ্রেস সন্ত্রাসবাদী সংগঠনগুলির সঙ্গে বৈঠক করেছে। এমনকি ২৬/১১-র মুম্বই হামলার পরেও এদের (কংগ্রেসের) সাহস হল না যে, অভিযুক্তদের বিরুদ্ধে  পদক্ষেপ করে। তাদের ভয় ছিল যে, এই সন্ত্রাসবাদের বিরুদ্ধে পদক্ষেপ করলে তাদের ভোট ব্যাঙ্ক ক্ষুব্ধ হবে। এখানেই থামেন নি তিনি কংগ্রেসের ‘শেহজাদা’ অর্থাৎ রাহুল গান্ধীর নির্বাচনী প্রচারের বিশয়ে কটাক্ষ করে বলেন, গত ২০১৪-এর নির্বাচন, ২০১৯ এর নির্বাচন এমনকি ২০২৪ এর নির্বাচনের প্রচারের ভাষণ শুনে দেখবেন,  সে প্রতিবার একই স্ক্রিপ্ট পড়ে যাচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর