Salman Khan-Lorence Bishnoi Gang

ব্যুরো নিউজ, ১৪ এপ্রিল : দাবাং খানের বাড়ির সামনে চলল গুলি। রবিবার ভোর রাতে ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে’র সামনে বেশ কয়েকবার গুলি চলে বলে খবর। ঘটনার সময় সলমন খান বাড়িতেই ছিলেন বলে খবর। আর তারপর থেকেই উঠছে বেশ কিছু প্রশ্ন। হঠাৎ অভিনেতার বাড়ির সামনে কারা এসে গুলি চালিয়ে? তাদের উদ্দেশ্যটাই বা কী? ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা ঘটনাস্থলে পৌঁছেছে।

সলমনের বাড়ির সামনে গুলি চলায় বাড়ছে রহস্য

প্রচারে গিয়ে হামলার মুখে অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী | ফাটল কপাল

উল্লখ্য, এর আগেও বেশ কয়েকবার প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে সালমান খানকে। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সলমনকে হত্যার হুমকি দিয়েছে। এমনকি তাঁর দলের লোকেরা সলমনের বাড়ির সামনে এসে রেইকি করে গেছে বলেও খবর।

আয়কর রিটার্ন জমা করেছেন তো? না করলে সাবধান
১৯৯৮-এ সলমনের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল। আর তার পর থেকে লরেন্স বিষ্ণোইয়েত টার্গেটে চলে এসেছেন সলমন। কারণ বিষ্ণোই সম্প্রদায় যে কৃষ্ণসার হরিণের পুজো করেন। সেই হরিণকে হত্যার হরিণকে হত্যার মামলায় নাম জড়িয়েছে সলমনের। তারপর থেকেই অভিনেতাকে শাস্তি দিতেই খুনের পরিকল্পনা করা হচ্ছে বলে খবর। উল্লেখ্য, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যাঁদের খুনের পরিকল্পনা করেছেন, সেই তালিকায় একেবারে প্রথমেই রয়েছেন সলমন, এমনই তথ্য প্রকাশ করেছিল NIA। এরপর থেকেই সলমনের নিরাপত্তা বাড়িয়েছে মুম্বই পুলিশ। যদিও এই দিনের সলমনের বাড়ির সামনে গুলি চলার ঘটনা যথেষ্ট উদ্বেগ বাড়িয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর