Jagan Mohan Reddy injured

ব্যুরো নিউজ, ১৪ এপ্রিল: প্রচারে গিয়েছিলেন, আর সেখানেই হামলার মুখে পড়ে কপাল ফাটল অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডির।

আয়কর রিটার্ন জমা করেছেন তো? না করলে সাবধান

ডজন ড্রোন ও ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা ইসরায়েলের ভূখণ্ডে! কী কারণ এই হামলার পিছনে?

আসন্ন লোকসভা নির্বাচন। আর তার জন্যই প্রচার চালাচ্ছিলেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। বিজয়ওয়াড়ায় একটি স্কুলের কাছে প্রচারে এসেই ঘটল বিপত্তি। সেই প্রচারেই আচমকা মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়।  আর তাতেই আহত হন মুখ্যমন্ত্রী।

অন্ধ্র প্রদেশে নির্বাচনী প্রচারে হামলা

ঘটনায় দ্রুততার সঙ্গে মুখ্যমন্ত্রীকে বাসে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার পর ফের প্রচারে নামেন তিনি। ঘটনায় মুখ্যমন্ত্রীর কপালে পাথরের আঘাত লাগায় তাঁর কপাল ফেটে যায়। এই ঘটনায় ওয়াইএসআর কংগ্রেসের অভিযোগ, স্কুল বিল্ডিং থেকেই পাথর ছোড়া হয়। আর এই ঘৃণ্য ঘটনাটি ঘটিয়েছে টিডিপি।

এই ঘটনায় টিডিপি সুপ্রিমো চন্দ্রবাবু নাইডু মুখ্যমন্ত্রীর ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা করেছেন। পাশাপাশি এই ঘটনার নিরপেক্ষ তদন্ত ও অভিযুক্তের  শাস্তির দাবিও জানিয়েছেন তিনি।

এমনকি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনও মুখ্যমন্ত্রীর উপরে পাথর ছোড়ার ঘটনায় তীব্র নিন্দা করেছেন এবং অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডির দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর