mohuya moitra controvercy

ব্যুরো নিউজ, ২১ এপ্রিল: নির্বাচনের আগে ফের বিপাকে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। এবার নির্বাচনের বিধিভঙ্গের অভিযোগ উঠল তার বিরুদ্ধে। মনোনয়ন পেশের পর সরকারি স্টিলার লাগানো গাড়ি ব্যবহার করেছেন মহুয়া, এমনই অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। সেই অভিযোগে এবার কমিশনের নালিশ জানালো বিজেপি। নদিয়া জেলা বিজেপির পক্ষ থেকে কমিশনে নালিশ জানানো হয়েছে।

বোমা ফাটিয়ে তৃণমূলকে বেসামাল করার হুঁশিয়ারি শুভেন্দুর

বিতর্কিত মহুয়া এবার সরকারি গাড়ি বিতর্কে ! কমিশনে বিজেপি

প্রসঙ্গত, শুক্রবার কৃষ্ণনগরে জেলাশাসক দফতরে একাধিক বিধায়কদের উপস্থিতিতে মনোনয়নপত্র জমা দেন মহুয়া। তারপর ফেরার সময় সরকারি গাড়ি ব্যবহার করতে দেখা যায় তাঁকে। এর পরে বিজেপির পক্ষ থেকে প্রশ্ন তোলা হয় একজন প্রার্থী কিভাবে নির্বাচন চলাকালীন সরকারি গাড়ি ব্যবহার করতে পারেন? এই বিষয়ে বিজেপির নদিয়া উত্তর সাংগঠনিক জেলার মুখপাত্র সন্দীপ মজুমদার বলেন, ‘গত শুক্রবার নদিয়ার জেলাশাসকের অফিসে মনোনয়ন পত্র জমা দিয়ে ফেরার সময় মহুয়া যে গাড়িতে চেপেছিলেন সেটি রাজ্য সরকারের স্টিকার লাগানো একটি গাড়ি। ওই গাড়িতে মহুয়ার সঙ্গে ছিলেন জেলা পরিষদের সভাধিপতি তারান্নুম সুলতানা মীরও।’

অন্যদিকে বিজেপির পক্ষ থেকে যে মহুয়া মৈত্রর বিরুদ্ধে কমিশনে নালিশ চালানো হয়েছে তার পরিপ্রেক্ষিতে কমিশন কি ব্যবস্থা নেয়। তবে ইতিমধ্যে সংসদে ঘুষ নিয়ে প্রশ্ন করার অভিযোগ উঠেছে মহুয়া মৈত্রের বিরুদ্ধে। এই নিয়ে বিস্তর জল ঘোলা হয়েছে। সাংসদ পদ খারিজও হয়েছে মহুয়ার। নির্বাচনের আগে কমিশনের ফের অভিযোগ জামা পরলো মহুয়ার বিরুদ্ধে। ফলে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থীর চাপ কিছুটা বাড়লো বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর