SUVENDU ADHIKARI MEETING

ব্যুরো নিউজ, ২০ এপ্রিল: মালদার রতুয়ায় বিজেপি প্রার্থী খগেন মুর্মুর সমর্থনে জনসভা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখান থেকে ফের আরো একবার তৃণমূলের বিরুদ্ধে হুঁশিয়ারি দিলেন শুভেন্দু। সরাসরি বললেন, তৃণমূলের অর্ধেকে এখন জেলে রয়েছে, সামনে সপ্তাহে এমন বোমা ফাটানো হবে যে তৃণমূল বেসামাল হয়ে পড়বে। স্বাভাবিকভাবেই তার এই মন্তব্যকে কেন্দ্র করে জল্পনা শুরু হয়েছে।

ভারতেই তৈরি হচ্ছে ৭০ তলার আকাশচুম্বী মন্দির! কোথায় এই মন্দির? কী বিশেষত্ব? 

‘৪৫টি আসনে লড়ে দেশ চালানোর স্বপ্ন দেখছেন’, মমতাকে কটাক্ষ শুভেন্দুর

এর পাশাপাশি একাধিক ইস্যুতে শাসক দলকে নিশানা করেন শুভেন্দু। একদিকে মুখ্যমন্ত্রী যখন মুর্শিদাবাদের সভা থেকে সিএএ বিরোধীতায় সুর চড়াচ্ছেন, তখন মালদা সভা থেকে শুভেন্দু অধিকারী স্পষ্ট দাবি সিএএ নিয়ে মুখ্যমন্ত্রী সকলকে ভুল বোঝাচ্ছেন, সিএএ লাগু হয়েছে প্রায় দেড় মাস হয়ে গেল। এখনো পর্যন্ত কার কার নাগরিকত্ব গেছে? কারোর যায়নি। সিএএ নাগরিকত্ব করার আইন নয় নাগরিকত্ব দেওয়ার আইন।

CAA বিরোধীতায় এবার কি পরিযায়ী শ্রমিকদের হাতিয়ার করছেন মুখ্যমন্ত্রীর?

লক্ষীর ভান্ডার ইস্যুতে শুভেন্দু অধিকারী বলেন, বিজেপি ক্ষমতায় এলে লক্ষ্মীর ভান্ডারের টাকা তিন হাজার করে দেওয়া হবে। নাম বদলে দেওয়া হবে অন্নপূর্ণা ভাণ্ডার। প্রধানমন্ত্রী সারাদেশে যে উন্নয়নমূলক কাজ করে চলেছেন, সেই উন্নয়নের ধারাকে বজায় রাখতে নরেন্দ্র মোদিকে জেতানোর আবেদন জানান শুভেন্দু অধিকারী। বলেন আপনারা যে ৪০০ পারের স্লোগান তুলেছেন, সেটা সফল করুন। বলেন সারাদেশে ৫ ৪৩ টি আসনে নির্বাচন হচ্ছে, প্রধানমন্ত্রী হতে গেলে ২৭২ টি আসন প্রয়োজন, অথচ মমতা বন্দ্যোপাধ্যায় ৪৫ টি আসনে লড়ে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন, দেশ চালানো স্বপ্ন দেখছেন। এই ভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর