Miss Universe Buenos Aires Alejandra

ব্যুরো নিউজ, ২৮ এপ্রিল: বয়সের দিক থেকে দেখতে গেলে তিনি সিনিয়ার সিটিজেনের কোটায়। কিন্তু, সেই বয়সেই গড়লেন রেকর্ড। জিতলেন মিস ইউনিভার্স বুয়েনস আয়ার্স। 

সমকামী প্রেম করলে ১৫ বছরের জেল! পাশ হল আইন

‘Age is just a number’-এটাই যেনও প্রমান করলেন আলেজান্দ্রা

মিস ইউনিভার্স প্রতিযোগিতায় নিজের ছেলে- মেয়ের বয়সী প্রতিযোগীদের হারিয়ে সেই খেতাব নিজের মাথায় তুলে নিলেন আর্জেন্টিনার আলেজান্দ্রা রদ্রিগেজ। যেই বয়সে দাড়িয়ে মানুষ তাদের যৌবন হারিয়ে ফেলে, চামরা কুচকে আসে, হাতে – মুখে পড়ে বলি রেখা। দাতের বাধনও আলগা হতে শুরু করে। যেই বয়সে দাড়িয়ে সৌন্দর্যের প্রতিযোগিতায় নামার কথা সচরাচর কেউ ভাবতেই পারেন না। সেই বয়সে দাঁড়িয়েই আলেজান্দ্রা জিতলেন  মিস ইউনিভার্স খেতাব।

মিস ইউনিভার্সে অংশ গ্রহণকারী প্রতিযোগীদের বয়সসীমা তুলে দিতেই তৈরি হল এই নয়া রেকর্ড। মিস ইউনিভার্স বুয়েনস আয়ার্স প্রতিযোগিতার নিয়মে আনা হয়েছে বদল। আগে ১৮-২৮ বছর বয়সী নারীরাই অংশ নিতে পারতেন। তবে এবার থেকে অংশ গ্রহণকারী প্রতিযোগীদের বয়সসীমা তুলে দেওয়া হয়েছে। আর তাতেই সেরা সুন্দরীর তালিকায় নিজের নাম আনতে পেরেছেন আলেজান্দ্রা।

আলেজান্দ্রা জানিয়েছেন, এখন নারীর সৌন্দর্য শুধুই তার শারীরিক সৌন্দর্য নয়, তার সৌন্দর্য মূল্যবোধ দিয়ে বিচার করা হয়। আর সেখানে দাড়িয়ে নতুন এই দৃষ্টান্ত তৈরি করতে পেরে তিনি যথেষ্ট রোমাঞ্চিত ও আপ্লুত।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর