MD.shami update

ব্যুরো নিউজ, ২০ এপ্রিল: দিন কয়েক আগেই ভারতীয় ক্রিকেটর মহম্মদ শামির ডান পায়ের গোড়ালির অস্ত্রোপচার হয়েছে। তারপর থেকেই রিহ্যাব চলছে তাঁর। তিনি চোট পেয়েছিলেন গত এক দিনের বিশ্বকাপের সময়। বাংলার শক্তিমান বোলার তার পর থেকে মাঠের বাইরে। সম্পূর্ণ ফিট হয়ে মাঠে ফেরা এখন তাঁর একমাত্র লক্ষ্য। ক্রিকেটপ্রেমীদের একাংশও অপেক্ষায় রয়েছেন শামির মুখের দিকে তাকিয়ে। তবে আর চিন্তা নেই! শামি তাঁর বর্তমান পরিস্থিতির কথা জানিয়েছেন ভক্তদের আশ্বস্ত করে।

গরমের তাপপ্রবাহে ঠোঁট ভিজিয়ে নিন ‘মহব্বত কি শরবত’ দিয়ে! মিলবে দারুণ প্রশান্তি

আবার কবে থেকে মাঠে নামবেন মহম্মদ শামি

মহেন্দ্র সিং ধোনি গুজরাত টাইটান্সের হয়ে আইপিএল খেলতে পারছেন না চোটের জন্য। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাঁর খেলা হবে না। শামি কিছুটা হতাশ দীর্ঘ দিন মাঠের বাইরে থাকায়। তবে দেশের অন্যতম সেরা বোলার ফিরে আসার ব্যাপারে আত্মবিশ্বাসী। মহম্মদ শামি নিজের একটি ভিডিয়ো ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, গত এক দিনের বিশ্বকাপ এবং গত আইপিএলের সর্বোচ্চ উইকেট শিকারি পরিচর্যা করছেন ডান পায়ের গোড়ালির। সঙ্গে তিনি লিখেছেন, ‘‘চোট কখনও আপনার ভবিষ্যৎ নির্ধারণ করতে পারে না। প্রত্যাবর্তন হবেই। দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’’

তবে চিকিৎসকেরা এখনও নিশ্চিত করে বলেননি যে, ৩৩ বছরের ক্রিকেটার কবে মাঠে ফিরতে পারবেন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, তিনি অনুশীলন শুরু করতে পারবেন জুনের মাঝামাঝি সময়ে। তাঁর পায়ে অস্ত্রোপচার হয়েছে গত ফেব্রুয়ারিতে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর