ghatal Hiran PA issue

ব্যুরো নিউজ, ১৭ এপ্রিল: প্রচারে বেড়িয়ে ঘাটালের রাজনীতি নিয়ে বড় মন্তব্য করেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি সেখানকার বিজেপি প্রার্থী হিরণের বিরুদ্ধে মারাত্মক বক্তব্য রাখেন অভিষেক। সেখানে তিনি বলেন, তৃণমূলে ঢুকতে চেয়েছিল, দরজা বন্ধ করে দিয়েছি। আর অভিষেকের এই মন্তব্য ঘিরেই শুরু রাজনৈতিক চাপানউতোর।

মমতার পুলিশের বিরুদ্ধে আদালতে যেতেই ‘রেগে আগুন’! আরাবুলের বিরুদ্ধে বড় পদক্ষেপ দলের

গতবছরই ঘটনার সূত্রপাত, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কার্যলয়ে গিয়েছিলেন হিরণ চট্টোপাধ্যায়। আর এই ছবি প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলে চলে জোর চর্চা। মনে করা হয় যে, এবার বুঝি দল বদলাতে চলেছেন  হিরণ। বিজেপি ছেড়ে তৃণমূলেই নাম লেখাতে চলেছেন তিনি। আর তা নিয়ে জোর জল্পনাও তৈরি হয়। তবে আদতে তাঁর কিছুই ঘটেনি। যেই আশঙ্কা বা অনুমান করা হচ্ছিল হিরণের বিষয়ে তা এক্কেবারেই ফলেনি। কিন্তু এরপর সেই বিষয়টি একেবারেই ধামাচাপা পড়ে যায়।

ঘাটালে রাজনীতির তরজা!

কিন্তু এখন যখন লোকসভা নির্বাচনের আগে দুই দলেরই প্রার্থী ঘোষণা হয়ে গিয়েছে ঘাটালে। এমনকি জোরকদমে প্রচারও চলছে। সেই আবহেই ফের একবার পুরনো কাশন্দি ঘাটলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঘাটালে তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের সমর্থনে প্রচারে বের হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে কটাক্ষ করেন অভিষেক। তিনি বলেন “বিজেপি কাকে দাঁড় করিয়েছে? তৃণমূলে ঢোকার জন্য আমার দফতরে এসেছিলেন ছ’মাস-আট মাস আগে। দরজা বন্ধ করে দিয়েছি। ঢুকতে দিইনি।” এর পাশাপাশি অভিষেক সেদিন এও বলেছিলেন যে দরকারে সেই সিসিটিভি ফুটেজও প্রকাশ্যে আনবেন তিনি।

‘মমতার আশ্রয়েই রয়েছে রাষ্ট্র বিরোধী, সংবিধান বিরোধী, ভারত বিরোধী… গ্যাং’

এরপরেই কার্যত ‘ফোঁস’ করে ওঠেন বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। অভিষেকের কটাক্ষের জবাবে তিনি বলেন, অভিষেকই তাকে বারবার ফোন করে ডেকেছিলেন। অভিষেকের নাম না করেই হিরন বলেন, আমার নামে যিনি এইসব কথা বলছেন, তিনিই দেখা করতে চেয়েছিলেন আমার সঙ্গে। ওনার নাম ধরে পিংলার বিধায়ক আমাকে বারবার ফোন করেছিলেন। যাতে দেরি না হয়। খুব তাড়াতাড়ি যাতে দেখা করি বারবার অনুরোধ করেছিলেন। তার সমস্ত রেকর্ড আমার কাছে আছে। তিনি এও বলেন যে দলের নির্দেশেই তিনি গিয়েছিলেন। এই প্রসঙ্গে তিনি জানান, শুভেন্দু অধিকারী বলেছিলেন, তাই আমি গিয়ে দেখা করেছি, এসে শুভেন্দু অধিকারীকে জানিয়েছি। এমনকি এরপর দল যা বলেছে তাই করেছি।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর