bali scam

ব্যুরো নিউজ, ১২ মে : বালি মাফিয়াদের বিরুদ্ধে অভিযান! আর তাতেই আক্রান্ত সরকারি আধিকারিকরা। কয়লা চুরি, চাকরি চুরি, রেশন চুরির মত বালি চুরিরও অভিযোগ দীর্ঘ দিনের। আর রেশন চুরির তদন্তে নেমে যদি কেন্দ্রীয় আধিকারিকরা আক্রান্ত হতে পারে তবে বালি চুরির তদন্তে নেমে সরকারি আধিকারিকদের আক্রান্ত হওয়া নিছক বড় ব্যাপার নয়। এমনই বলছেন সাধারণ মানুষ।

ভোটের আগের দিন তৃণমূলকে ফের চ্যালেঞ্জ দিলীপের

৭৫-বছরের পরও প্রধানমন্ত্রী থাকবেন নরেন্দ্র মোদীই, স্পস্ট জবাব শাহের

এদিকে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের পশ্চিম হালদারপাড়ায় এই বালি পাচারের অভিযোগ দীর্ঘ দিনের, রাতেও অন্ধকারে তো দূর প্রকাশ্য দিবালোকে অবৈধ ভাবে চলছে বালি তোলার কাজ। আর এই অভিযোগ তুলে বারবার সরব হয়েছে সেখানকার মানুষ। তাদের অভিযোগ, গঙ্গারামপুরের পুনর্ভবা নদীর বানগড় ও নায়ারাণপুর এলাকা থেকে দেদারে চলে বালি পাচারের কাজ।

BJP Helpline

আর এবার সেই বালি মাফিয়াদের বিরুদ্ধে অভিযান চালিয়েই আক্রান্ত হয় সরকারি আধিকারিক। জানা গিয়েছে,  শনিবার বিকেলে ভূমি রাজস্ব ও ভূমি সংস্কার দফতরের আধিকারিকরা অভিযান চালালে আধিকারিকদের বাধা দেওয়া হয়। পাশাপাশি হেনস্থা করা হয় বলেও অভিযোগ তাদের।  এমনকি তাঁরা এও অভিযোগ করেন যে, তাদের মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। গোটা ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করতে চলেছে ভূমি ও ভূমি সংস্কর দফতর। ঘটনায় ভূমি ও ভূমি সংস্কর দফতরের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হবে বলেও জানা গিয়েছে।

এই ঘটনায় তৃণমূলের লোক জরিত রয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি নেতৃত্ব। তাই পুনর্ভনা নদী থেকে বালি পাচার বন্ধ না হলে আগামীতে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী। ঘটনার তদন্তে গঙ্গারামপুর থানার পুলিশ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর