Amit Shah on police raid

ব্যুরো নিউজ, ১২ মে : সম্প্রতি, শুক্রবারই অন্তর্বর্তী জামিন পেয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। মার্চ মাসে গ্রেফতারির পর তিহারেই ঠাই হয় আম আদমি পার্টির সুপ্রিমো কেজরীওয়ালের। একাধিকবার জানিমের আবেদন জানালেও তা খারিজ হয়ে যায়। কিন্তু সম্প্রতি লোকসভা ভোটের আবহেই জামিনের আবেদন করলে বহু কাঠখড় পুরিয়ে অবশেষে অন্তর্বর্তী জামিন পায় কেজরীওয়াল।

পিওকে-র একাধিক জায়গায় বিক্ষোভ, সরকার বিরোধী আওয়াজ উঠতেই রুদ্রমূর্তি পাক সরকার

প্রধানমন্ত্রী মোদীর মুখোমুখি বিতর্কে বসবেন ‘শেহজাদা’! রাহুলকে পদাধিকার ও নিয়ে খোঁচ

আর জানিমের পরেই নেমে পড়েন প্রচারে। এরই মধ্যে গতকাল সাংবাদিক বৈঠকও সারেন তিনি সেখানেই প্রধানমন্ত্রীর বয়সসীমা নিয়ে প্রশ্ন তুলে কটাক্ষ করে বলেন, আগামী বছর প্রধানমন্ত্রী মোদী ৭৫ বছরে পা দেবেন। আর তখন তাঁকে প্রধানমন্ত্রী পদ থেকে সরিয়ে দেওয়া হবে। তখন প্রধানমন্ত্রী হবেন অমিত শাহ। প্রসঙ্গত, ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রীর মুখ কে হবে সেই প্রশ্ন তুলেই বিজেপিকে কটাক্ষ করেন কেজরীওয়াল। তিনি বলেন, ওরা ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রীর মুখ কে হবে তা নিয়ে প্রশ্ন তুলেছে। পাল্টা বিজেপির দিকে প্রশ্ন তুলে বলেন, আপনাদের প্রধানমন্ত্রী কে হবেন? আগামী বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭৫ বছর হবে। তিনি নিজেই ৭৫ বছর বয়সে অবসরের নিয়ম বানিয়েছিলেন। এরপরেই তিনি প্রশ তোলেন, মোদীজি পরের বছর অবসর নেবেন কি না। একই সঙে তিনি বলেন,  উনি অমিত শাহকে প্রধানমন্ত্রী বানানোর জন্য ভোট  চাইছেন। অমিত শাহ কি মোদীজি গ্যারান্টি পূরণ করবেন?

অরবিন্দ কেজরীওয়ালের এই দাবির পাল্টা জবাব দেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। স্পস্ট ভাষায় তিনি বলেন, ভবিষ্যতেও দেশকে নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই। তিনি আম আদমি পার্টি, ইন্ডিয়া জোটকে আক্রমণ করে বলেন,  যদি দিল্লির মুখ্যমন্ত্রী ভেবে থাকেন যে, ৭৫ বছর বয়স হলেই প্রধানমন্ত্রী মোদী অবসর নেবেন তবে তিনি বড় ভুল করছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর নিজের মেয়াদ পূরণ করবেন। পাশাপাশি ভবিষ্যতেও দেশকে নেতৃত্ব দেবেন।আর এ নিয়ে বিজেপির অন্দরে কোনও সংশয় নেই।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর