modi on congress on pakistan issue

ব্যুরো নিউজ, ১২ মে: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে মুখোমুখি বিতর্কে বসার চ্যালেঞ্জ গ্রহণ করলেন কংগ্রেস ‘শেহজাদা’ রাহুল গান্ধী। সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি মদন বি লকুর ও দিল্লি হাইকোর্টের প্রাক্তন প্রধান বিচারপতি অজিত পি শাহ এবং প্রাক্তন সাংবাদিক এন রামের তরফে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে চিঠি পাঠানো হয়, সেখানে এই লোকসভা নির্বাচন আবহেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে মুখোমুখি বিতর্কে বসার জন্য আমন্ত্রণ জানানো হয়। এই মর্মে গত ৯ মে দুই নেতার কাছে চিঠি পাঠানো হয়।

কেজরিওয়াল -র নির্বাচনী প্রচার নিয়ে কটাক্ষ অমিত শাহর

এরপরেই গতকাল অর্থাৎ শনিবার পাল্টা চিঠি দেন রাহুল গান্ধী। সেই চিঠিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙে মুখোমুখি বিতর্কে বসার চ্যালেঞ্জ গ্রহণ করলেন কংগ্রেস ‘শেহজাদা’। রাহুল গান্ধী জানান, মুখোমুখি এই ধরনের আলোচনায় দুই নেতারই দৃষ্টিভঙ্গি স্পষ্ট হবে সকলের সামনে।

এদিকে এই বিষয়ে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ‘শেহজাদা’-কে কটাক্ষ করে বলেন, কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বসে বিতর্কসভা করতে চাইছেন? তিনি প্রশ্ন তুলে বলেন, উনি কি ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রীর মুখ?

তবে, প্রধানমন্ত্রী এই বিতর্কে বসতে রাজি কি না তা এখনও স্পষ্ট নয়। এরই মধ্যে বিজেপি মুখপাত্র সুধাংশু ত্রিবেদী রাহুল গান্ধীর পদাধিকার নিয়ে প্রশ্ন তুলে বলেন, রাহুল গান্ধী  কংগ্রেস সভাপতি নন। শুধু একজন সাংসদ। তাই  কোন পদাধিকারে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে বিতর্কে বসবেন?

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর