child-in-a-50-feet-deep-well

ব্যুরো নিউজ, ১৩ এপ্রিল: খেলতে গিয়ে ঘটল ফের বিপত্তি। ৫০ ফুট গভীর কূপে পড়ে গেল ছ’বছরের শিশু। মধ্যপ্রদেশের রেবা জেলার ঘটনা। ঘটনায় তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছায় রেবা জেলার অতিরিক্ত পুলিশ সুপার অনিল সোনকার। তিনি জানান, ওই শিশুটি খেলতে গিয়ে কূপের মধ্যে পড়ে যায়।  স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর মিলতেই উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। ওই শিশুটিকে গভীর কূপ থেকে বার করে আনতে চালানো হচ্ছে অভিযান ।

এবার থেকে UPI ব্যবহার করে টাকা দিতে পারবেন সকল স্টেশন যাত্রীরা!

 

তবে এর আগে মার্চ মাসে দিল্লির জল বোর্ড ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টে পড়ে যায় শিশু। ওই বোরওয়েলটি ৪০ ফুট গভীর। ঘটনায় দ্রুত উদ্ধার করা হয় ওই শিশুটিকে। জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী ও বিকাশপুরী থানার সহযোগিতায় শিশুকে উদ্ধার করা হয়। তাছাড়াও গত ডিসেম্বরে ভুবনেশ্বরে ২০ ফুট গভীর একটি পরিত্যক্ত পাইপের মধ্য়ে একটি সদ্যোজাত শিশু পড়ে যায় ৷ পাঁচ ঘণ্টারও বেশি সময় ধরে অভিযান চালিয়ে ওই সদ্যোজাতকে নিরাপদে উদ্ধার করা হয় ৷

Lamborghini এর তরফে লঞ্চ হতে চলেছে সবথেকে পাওয়ারফুল গাড়ি Lamborghini Huracan STJ, কত দাম ?

উসকে দিল ‘দেব শিশু’ ছোট্ট প্রিন্সের স্মৃতি

তাছাড়াও ২০০৬ সালে ছোট্ট প্রিন্স পড়ে যায় ৬০ ফুট গভীর পরিত্যক্ত নলকূপে। সেই স্মৃতিই যেনও আরও একবার উসকে দিল আজকের এই ঘটনাকে। তবে ছোট্ট প্রিন্স একটু আধতু সময় নয় টানা দু’দিন সেই নলকুপেই আটকে ছিল। আর এই ঘটনাটি ঘটেছিল হরিয়ানায়।

এবারেও তেমনই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের রেবা জেলায়। ওই বালক যে কূপের মধ্যে পড়ে গিয়েছে সেটির ব্যাস ৬ সেন্টিমিটার। শীঘ্রই বারাণসী থেকে একটি উদ্ধারকারী দল পৌঁছবে ঘটনাস্থলে পৌঁছায়। জানার চেষ্টা চলছে ওই শিশুটির সঠিক অবস্থান। একটি সমান্তরাল গর্ত খননের প্রক্রিয়াও চলছে, যাতে নিরাপদে বার করা যায় আটকে পড়া ছয় বছরের শিশুটিকে। এমনকি তার শ্বাস-প্রশ্বাস নিয়ে যেনও কোনও প্রকার অসুবিধা না হয় সেদিকেও নজর রাখা হচ্ছে প্রশাসনের তরফ থেকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর