Lamborghini Huracan STJ price

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল: Lamborghini নতুন V10-ইঞ্জিনযুক্ত স্পোর্টসকার Huracan Super Trofeo Jota (STJ) প্রকাশ করেছে৷ এই বছরের শেষের দিকে এই মডেলটি আবার একটি নতুন হাইব্রিড স্পোর্টসকার রূপে ফিরে আসতে চলেছে।  Lamborghini Huracan STJ মডেলের দাম কত?

Honda Cars India এর তরফে বাড়ানো হল Honda City Hybrid মডেলের দাম! বর্তমানে কত দামে পাবেন?

Lamborghini Huracan STJ মডেলের পাওয়ারট্রেন

ল্যাম্বরগিনি হুরাকান এসটিজে মডেলটিতে একই 5.2-লিটার প্রাকৃতিক অ্যাসপিরেটেড V10 ইঞ্জিন রয়েছে। যেটি 630hp হর্স পাওয়ার এবং 565Nm টর্ক পিক জেনারেট করে। সঙ্গে রয়েছে একটি হুরাকান STO যেটি পিছনের চাকাগুলিকে আরো শক্তিশালী করে তুলবে। এছাড়াও এতে রয়েছে 7-স্পীড ডুয়াল-ক্লাচ স্বয়ংক্রিয় গিয়ারবক্স।

দুর্দান্ত ফিচারস সহ মার্কেটে পা রাখতে চলেছে Lexus 350h Overtrail, ইঞ্জিন পারফরম্যান্স কেমন?

Lamborghini Huracan STJ মডেলের রং এবং ডিজাইন

এতে রয়েছে রেস-ডিরাইভড, ফোর-ওয়ে অ্যাডজাস্টেবল শক অ্যাবজরবারের একটি নতুন সেট। যা উন্নত হ্যান্ডলিং করতে সাহায্য করে। এছাড়াও, STJ 20-ইঞ্চি রিমগুলিতে ইনস্টল করা বিশেষ ব্রিজস্টোন পোটেনজা রেসিং টায়ারও রয়েছে। গ্রাহকরা এটি দুটি ভিন্ন কনফিগারেশন এবং লিভারির সাথে পাবেন। প্রথমটিতে রয়েছে গ্রিজিও টেলেস্টো (ধূসর) বাহ্যিক পেইন্ট, লাল এবং সাদা ট্রিম এবং লাল সেলাই সহ কালো আলকানটারা আসন। দ্বিতীয়টিতে রয়েছে উজ্জ্বল নীল ব্লু ইলিয়াদি পেইন্টওয়ার্ক সহ লাল এবং সাদা ট্রিম সহ একটি কালো সেগমেন্ট।

 

Lamborghini Huracan STJ মডেলের দাম

হুরাকান STJ-এর মূল্য এখনও প্রকাশ করা হয়নি। তবে আশা করা হচ্ছে, এই মডেলটির দাম 4.99 কোটি টাকার (এক্স-শোরুম, ভারত) কাছাকাছি হতে পারে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর