kolkata-metro-on-eid

শর্মিলা চন্দ্র, ২০ মার্চ: শনি ও রবিবার ছুটির দিন কাটলেই সোমবার অর্থাৎ ২৫ মার্চ দোল উৎসব। এদিন কিন্তু আর পাঁচটা দিনের মতো মেট্রো পরিষেবা মিলবে না। মেট্রো চললেও তা সংখ্যায় অনেকটাই কম থাকবে।

অন্যান্য দিনের থেকে সংখ্যায় কম চলবে মেট্রো

মেট্রো কর্তৃপক্ষের এই বিষয়ে এক বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে, অন্যদিন সকাল থেকেই মেট্রো পরিষেবা চালু হলেও ওই দিন কলকাতা মেট্রোর উত্তর-দক্ষিণ শাখায় অর্থাৎ ব্লু-লাইনে প্রথম মেট্রো ছাড়বে দুপুর আড়াইটে নাগাদ। দক্ষিণেশ্বর, দমদম এবং কবি সুভাষ স্টেশন থেকে দোলের দিন প্রথম মেট্রো পাওয়া যাবে দুপুর আড়াইটেয়। এদিন যেহেতু মেট্রোর সংখ্যা অনেকটাই কম থাকবে, সেতু দুটি মেট্রোর মাঝে গ্যাপও থাকবে অনেকটা।

Advertisement of Hill 2 Ocean

কখন থেকে পড়ছে ২০২৪ সালের দোল পূর্ণিমা? জেনে নিন তারিখ, শুভক্ষণ!

Big change in Metro timings on Holi

মেট্রো রেল সূত্রে খবর, অন্যদিন যেখানে ২৮৮টি পরিষেবা দেওয়া হয়, সেখানে দোলের দিন মোট ৬০টি পরিষেবা দেবে মেট্রোরেল। ৩০টি আপ সার্ভিস ও ৩০টি ডাউন সার্ভিস। মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, এদিন প্রথম মেট্রোর সময় বদলালেও রাতের শেষ মেট্রোর সময় একই থাকবে। আবার পরের দিন নিয়ম মতোই ছুটবে মেট্রো।

দোলে ঘুরতে যাওয়ার সেরা ৫ ডেস্টিনেশন

দোলের দিন কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরে প্রথম মেট্রো সকাল ৬.৫০-এর পরিবর্তে ২.৩০ -এ ছাড়বে। দমদম থেকে কবি সুভাষ পর্যন্ত প্রথম মেট্রো সকাল ৬.৫০-এর পরিবর্তে ২.৩০ এ ছাড়বে। দমদম থেকে দক্ষিণেশ্বরে প্রথম মেট্রো সকাল ৬.৫৫-র পরিবর্তে ২.৩০-এ ছাড়বে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত প্রথম মেট্রো সকাল ৭টার পরিবর্তে ২.৩০-এ ছাড়বে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর