When is the swing full moon? Find out the date, good luck!

পুস্পিতা বড়াল, ২০ মার্চ: কখন থেকে পড়ছে ২০২৪ সালের দোল পূর্ণিমা? জেনে নিন তারিখ, শুভক্ষণ! আসুন জেনে নেওয়া যাক এই পূর্ণিমা তিথি ঠিক কখন থেকে পড়ছে।

দোলে ঘুরতে যাওয়ার সেরা ৫ ডেস্টিনেশন

২০২৪ সালের হোলি আর কয়েক দিন পরই আসছে পঞ্জিকা মেনে। এদিকে, এই বসন্ত উৎসবে পঞ্জিকা মতে এই রঙের উৎসব পালিত হয় বিশেষ পূর্ণিমা তিথিতে। আবার বিশেষ সত্যনারায়ণ পুজোও বহু বাড়িতে আয়োজিত হয় পূর্ণিমার দিন। ঘরেও অনেকে এই শুভ তিথিতে পুজো দেন বিষ্ণু দেবতা, নারায়ণকে। আসুন জেনে নেওয়া যাক এই পূর্ণিমা তিথি ঠিক কখন থেকে পড়ছে।

Advertisement of Hill 2 Ocean

কাজ থেকে সাময়িক অবসর রণবীরের

গ্রহণের সময়কাল পড়ছে ২০২৪ সালের দোল পূর্ণিমা তিথিতে। দোল আয়োজিত হতে চলেছে এই গ্রহণের সময়কালের মধ্যে। ফলে অনেকের মনেই কৌতূহল রয়েছে পূর্ণিমা তিথির শুভ সময় নিয়ে। এখনও অবধি জানা গিয়েছে, ভারতে চন্দ্রগ্রহণের প্রভাব পড়বে না দোলের দিনের। একনজরে চোখ বুলিয়ে নিন পূর্ণিমা তিথিতে।

পূর্ণিমা তিথি শুরু হচ্ছে ২০২৪ সালের ২৪ মার্চ সকাল ৯ টা ৫৬ মিনিটে। পরের দিন ১২ টা ২৯ মিনিটে পূর্ণিমা তিথি শেষ হবে। অর্থাৎ পূর্ণিমা তিথি শেষ হবে ২৫ মার্চ দুপুর ১২ টা ২৯ মিনিটে। এই মাঝের সময়টিতে যদি কেউ সত্যনারায়ণ পুজো করতে চান, তাহলে শুভ সময় রয়েছে তাঁর জন্যও।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর