Ranbir's temporary retirement from work

শর্মিলা চন্দ্র, ২০ মার্চ: বরাবরই কেয়ারিং স্বামী হিসেবে রাণবীরকে একশো এ একশো দিয়েছেন দীপিকা। তবে এবার শুধু স্বামী নন ভালো বাবা হওয়ারও প্রস্তুতি নিচ্ছেন রণবীর সিং। সূত্রের খবর, খুব শীঘ্রই অভিনয় থেকে সাময়িক বিরতি নিচ্ছেন রণবীর। হাতে যা অল্প কাজ ছিল, তা মিটিয়ে এখন পুরো মন দিতে চান দীপিকার যত্নতে। ‘ডন থ্রি’, ‘শক্তিমান’-এর শুটিং শুরু হওয়ার আগেই পিতৃত্বকালীন ছুটিতে যাচ্ছেন রণবীর। তাঁর আসন্ন ছবির প্রযোজকদেরও ছুটির কথা জানিয়ে দিয়েছেন বলে খবর।

অসুস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

ভালো বাবা হওয়ার প্রস্তুতি

Advertisement of Hill 2 Ocean

বলিপাড়ায় কানাঘুষোয়ে শোনা যাচ্ছে মুম্বইয়ে সন্তানের জন্ম দেবেন না দীপিকা। তাহলে কোথায় জন্ম দেবেন, সেই নিয়েও উঠছে প্রশ্ন। তবে শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা দীপিকা মুম্বই ছেড়ে যাচ্ছেন বেঙ্গালুরু। সেখানে মা-বাবার কাছে থাকবেন। আর বেঙ্গালুরুতেই ভূমিষ্ঠ হবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান।

চমকে দেওয়া AI সিস্টেম! মার্কেটে ঝড় তুলতে আসছে Samsung Galaxy Z Flip 6! সঙ্গে পাবেন আকর্ষণীয় ফিচারস

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেমের সূত্রপাত। ২০১৮-র ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন এই জুটি। এর পর কেরিয়ারেই মন দেন দুজন। বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। জল্পনায় শিলমোহর পড়েছ ২৯ ফেব্রুয়ারি। সেদিনই রণবীর ও দীপিকা সোশাল মিডিয়ায় সুখবর দেন। জানান সেপ্টেম্বর মাসে জন্ম হবে তাঁদের সন্তানের। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। তবে এখন বিশ্রামেই রয়েছেন নায়িকা। অন্যদিকে সাময়িক অবসরের কথা জানালেও কবে থেকে আবার কাজে যোগ দেবেন সে বিষয়ে এখনো কিছু জানাননি রণবীর সিং।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর