Samsung Galaxy Z Flip 6

পুস্পিতা বড়াল, ২০ মার্চ: চমকে দেওয়া AI সিস্টেম! মার্কেটে ঝড় তুলতে আসছে Samsung Galaxy Z Flip 6! সঙ্গে পাবেন আকর্ষণীয় ফিচারস! আরও কী কী ফিচারস আছে এই মডেলে?

ভারতে 1 এপ্রিল লঞ্চ হতে চলেছে OnePlus Nord CE 4! কী কী ফিচারস পাবেন এই হ্যান্ডসেটে?

Samsung Galaxy Z Flip 6 মডেলটিকে কোম্পানির প্রথম স্মার্টফোন বলা যেতে পারে, যেটিতে এত উন্নত মানের AI সিস্টেম রয়েছে। দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি জায়ান্টের একটি পেটেন্ট আবেদন অনলাইনে প্রকাশিত হয়েছে, যেখানে এই মডেল সম্পর্কিত সমস্ত স্পেসিফিকেশনস এবং ফিচারস আত্মপ্রকাশ পেয়েছে। সূত্রের খবরে শোনা গিয়েছে, এই মডেলটি লঞ্চ হওয়ার কথা 17 জুলাই (Samsung Galaxy Z Flip 6 Launch Date)। AI সিস্টেম ছাড়াও আরও কী কী ফিচারস আছে এই মডেলে? দেখে নিন এক ঝলকে!

আপনি কি Oppo Reno 11 5G ফোন কেনার প্ল্যান করছেন?তাহলে আর দেরি না করে আজই দেখে নিন রিভিউ!

ডিসপ্লে: Galaxy Z Flip 6 মডেলে একটি 6.7-ইঞ্চি ভিতরের ডিসপ্লে এবং একটি 3.9-ইঞ্চি বাইরের ডিসপ্লে থাকবে। গ্যালাক্সি জেড ফ্লিপ 5 এর তুলনায়, এটিতে 3.4-ইঞ্চির চেয়ে কিছুটা বড় কভার ডিসপ্লে থাকবে।

Advertisement of Hill 2 Ocean

দাম : ভারতে Samsung Galaxy Z Flip 6 5G এর প্রারম্ভিক মূল্য হল 79,990 টাকা। এটি 256GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ Samsung Galaxy Z Flip 6 5G বেস মডেল।

প্রসেসর : ভালো মানের পারফরম্যান্সের জন্য এই মডেলটিতে Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ব্যাটারি ও স্টোরেজ: Samsung Galaxy Z Flip 6 মডেলে একটি 4,000mAh ব্যাটারি থাকবে। মডেলটিতে 12GB এবং 256GB স্টোরেজের ভেরিয়েন্ট রয়েছে।

ক্যামেরা: এই মডেলটিতে রয়েছে 16 এমপি প্রাইমারি ক্যামেরা এবং 16 এমপি পিছনের ক্যামেরা। এছাড়াও রয়েছে 12 এমপি ফ্রন্ট ক্যামেরা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর