opo

আপনি কি Oppo Reno 11 5G ফোন কেনার প্ল্যান করছেন?তাহলে আর দেরি না করে আজই দেখে নিন রিভিউ!

যেসব মানুষ কম বাজেটে একটি ভালো ফোন খুঁজছেন এটি তাদের জন্য!

ব্যুরো নিউজ, ১৫ মার্চ, পুস্পিতা বড়াল: স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য স্বল্প মূল্যে পাওয়া যাবে ভালো হ্যান্ডসেট।ওপো কোম্পানির তরফে বেরিয়েছে লেটেস্ট স্মার্টফোন রেনো 11 5G। ei সেটটিতে এক গুচ্ছের ফিচার্স রয়েছে।যেসব মানুষ কম বাজেটে একটি ভালো ফোন খুঁজছেন এটি তাদের জন্য।তবে কেনার আগে একবার এই ফোনের রিভিউ জেনে নিন।? ক্যামেরার দিক থেকে বলতে গেলে এই মডেলটি অসাধারণ কিন্তু,এই হ্যান্ডসেট কতটা দমদার বাকি জায়গায়? জেনে নিন বিস্তারিত:

সবার জন্য খুশির খবর! Vivo 50MP ফ্রন্ট ক্যামেরা এবং 64MP ব্যাক ক্যামেরা ফোনের দাম কমেছে ভারতে!

Samsung Galaxy F15 5G বনাম Redmi 13C 5G: 13,000 টাকার নীচে সেরা ফোন কোনটি?

যেসব মানুষ কম বাজেটে একটি ভালো ফোন খুঁজছেন এটি তাদের জন্য!

ডিজাইনের দিক থেকে বিচার করতে গেলে ওপো রেনো 11 5G স্মার্টফোনটি বেশ পছন্দসই। ওজনও খুবই কম।মাত্র 182 গ্রাম।কিন্তু যারা যে কারণে এক টানা ব্যবহার করলেও আপনার খুব একটা অসুবিধা হবে না।ব্যাক প্যানেলেই আপনি দেখতে পাবেন ক্যামেরার ডিজাইন। তবে যারা প্রিমিয়াম অনুভূতি চান তাদের ক্ষেত্রে একটু অসুবিধার।কারণ,প্লাস্টিক বডি হওয়ার কারণে স্মার্টফোনটি হাতে নিলে সেই ভাইব আপনি পাবেন না।

phone
Indian, adult, lifestyle, background, modern,

তবে শুধু স্মার্টফোন ব্যবহার করলেই তো হয়না!হ্যান্ডসেটের এত সব ফিচার্স ব্যবহার করার জন্য ফাস্ট চার্জিং এবং ভালো ব্যাটারি ব্যাকআপও দরকার পড়ে। আপনি ওপো রেনোর এই মডেলে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট এবং 5,000mAh ব্যাটারি পাবেন। অর্থাৎ এই ফোনের ক্ষেত্রে আপনাকে খুব বেশি সময় অপেক্ষা করতে হবে না ব্যাটারি চার্জ করার জন্য।

বেশিরভাগ মানুষই আজকাল খোঁজেন ভালো ক্যামেরার ফোন। তাঁরা এই ফোনটি নিতে পারেন।কারণ এই স্মার্টফোনটিতে 50 মেগাপিক্সেল + 32 মেগাপিক্সেল + 8 মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। তবে ভালো ভাবে বিচার করে বলতে হয়,কোম্পানি ক্যামেরার শাটার স্পিডে আর একটু নজর দিতে পারতো। 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে ফ্রন্টে।

তবে ডিসপ্লে’র দিক থেকে আপনি একদম নিশ্চিন্ত থাকুন।এই স্মার্টফোনে আপনি 6.7 ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে পাবেন।যেটির 950 নিটস থাকবে সর্বোচ্চ ব্রাইটনেস। এছাড়াও ফোনের কোয়ালিটি এবং ডিসপ্লে ব্রাইটনেসও ভালো কোয়ালিটির। সঙ্গে রয়েছে 120Hz রিফ্রেশ রেট যেটিতে খুব ভালো ভাবেই ভিডিয়ো স্ট্রিমিং করা যাবে।

এবার আসা যাক দামের কথায়!ওপো রেনো 11 5G স্মার্টফোনের 8GB ব়্যাম + 256GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 31,999 টাকা এবং 12GB ব়্যাম + 256GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 39,999 টাকা।এছাড়া,8GB ব়্যাম + 128GB স্টোরেজ কিনতে হলে 29,999 টাকা খরচ করতে হবে। আপনি এই হ্যান্ডসেটটি অফলাইন ও অনলাইন দু’জায়গা থেকেই কিনতে পারবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর