Bibhas Adhikari

ব্যুরো নিউজ, ১৮ এপ্রিল:  দুর্নীতিতে জর্জরিত! তৃণমূল ছেড়ে নিজের দলের ইস্তেহার প্রকাশ করলেন বিভাস অধিকারী।

রাজনীতিতে আগ্রহ পরিণীতির! নিজের মুখেই বললেন সে কথা | এ কীসের ইঙ্গিত? 

প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়িয়েছিল বিভাস অধিকারীর। তখনই তাঁর সম্পত্তির খতিয়ান দেখতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এবার লোকসভা নির্বাচনের আগেই দল ছাড়লেন বিভাস অধিকারী। আগামীকাল এ রাজ্যে প্রথম দফায় লোকসভা নির্বাচন। যখন ঠিক  তার ৪৮ ঘণ্টাও বাকি নেই তার আগেই নিজের দল ‘অল ইন্ডিয়া আর্য মহাসভার ইস্তেহার’ প্রকাশ করলেন বিভাস অধিকারী। আর এর পরেই দলের বিরুদ্ধে বোমা ফাটান তিনি।

বর্নভিটার পর প্রশ্নের মুখে নেসলে | বেবি ফুড খেয়ে মারাত্মক রোগের শিকার শিশুরা!

দলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

যখন ঘাড়ের কাছে নিঃশ্বাস ছাড়ছে লোকসভা নির্বাচন। তখনই তৃণমূল ছেড়ে নিজের দলের  ইস্তেহার’ প্রকাশ করেন বিভাস। কলকাতা প্রেসক্লাবে ‘অল ইন্ডিয়া আর্য মহাসভার ইস্তেহার’ প্রকাশ করেই দলের প্রভাবশালীদের বিরুদ্ধে মুখ খোলেন তিনি। বলেন, দলের মধ্যেই কেউ কেউ চক্রান্ত করেছিল আমার বিরুদ্ধে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি, সিবিআই খারাপ কাজ করেছে তা আমি বলব না। তবে আমার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছিল। আর তা করেছিল দলের লোকই। তবে তদন্তে কিছু পাইনি সেটা আলাদা ব্যাপার। একইসঙ্গে তিনি বলেন, কিন্তু দলের ভেতর থেকেই আমাকে কথা বলতে দেওয়া হতো না। এখানে তিনি বীরভূমের প্রভাবশালী নেতা অনুব্রত মণ্ডলের নাম না করেই বলেন, আমি যখন দলের ভিতরে ধর্ম বিষয়ক কিছু বলার চেষ্টা করলে আমাকে বারবার বাধা দেওয়া হত। ধর্ম সংক্রান্ত কোনও কিছু দলের মধ্যে বলতে দেওয়া হত না। মুখ আটকে রাখা হত। সেই কারনেই তিনি দল ছেড়েছেন তাও নিজেই বলেন তিনি।

এমনকি দলের বিরুদ্ধে বোমা ফাটিয়ে বিভাস অধিকারী আরও বলেন, আমার আশ্রমে বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় আসতেন। তাই আমাকে ঢাল করে বাঁচার চেষ্টা করেছিল দল। যাতে কেন্দ্রীয় এজেন্সি দলের লোকজনকে না ধরে। তবে কোনও লাভ হয়নি। দুর্নীতি এবং অপরাধ করেছে বলেই কেউ কেউ এখন জেলে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর