started following politics

ব্যুরো নিউজ, ১৭ এপ্রিল:  সম্প্রতি নিজের মুখেই রাজনীতিতে আগ্রহ প্রকাশের কথা বললেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। যদিও এর আগে তাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান যে, তিনি কখনই রাজনীতিতে আগ্রহী ছিলেন না। কিন্তু তিনি এখন রাজনীতি অনুসরন করেন। অর্থাৎ রাজনীতির খবর তিনি রাখেন। আর তার এই মন্তব্যেই তৈরি হয়েছে নয়া জল্পনা। আগে তিনি রাজনীতির খবর রাখতেন না। কিন্তু এখন তিনি সেই সকল খবর রাখেন। তবে কি তিনি রাজনীতির ময়দানে নামতে চলেছেন?

পরিণীতির মুখে রাজনীতির কথা!

প্রথম ধাপে ইতিমধ‌্যেই ইতিহাস তৈরি করেছেন আন্তোনিয়ো লোপেস হাবাস! সমাজমাধ্যমে কি বললেন তিনি?

এদিকে গত বছরই ধুমধামের সথিত বিবাহ সেরেছেন অভিনেত্রী। আর সেই ব্যক্তি রাজনীতিরই একজন। রাঘব চাড্ডা পাঞ্জাবের একজন বিধায়ক এবং আম আদমি পার্টির সদস্য। পরিণীতি জানান যে, তিনি শুরুতে রাঘবকে একজন রাজনীতিবিদ হিসাবে দেখেননি। প্রথমবার যখন  তিনি রাঘবের সাথে দেখা করেন, তখন সে কে ছিল সে সম্পর্কে তার কোনও ধারণা ছিল না। এর পাশাপাশি পরিণীতি বলেন,  ফিল্ম ইন্ডাস্ট্রির বাইরে আমার একটা জীবন আছে। তাই আমার স্বামীও যদি এই ইন্ডাস্ট্রির হতেন, তাহলে আমি পাগল হয়ে যেতাম। সে আমার জীবনকে আরও স্বাভাবিক করেছে। তবে রাঘব চলচ্চিত্র সম্পর্কে কিছুই জানেন না। তিনি সংগীত সম্পর্কে কিছুটা জানেন। এটি আমার চলচ্চিত্রের গান কিনা তা তিনি জানেন না। তাই আমাকে ক্রমাগত তাকে ধাক্কা দিতে হয়। 

মেয়ের কেরিয়ার গড়তে কোটি কোটি টাকা বিনিয়োগ শাহরুক খানের

রাজনীতি নিয়ে পরিণীতিকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, বিয়ের পর তিনি রাজনীতি অনুসরণ করছেন। “আব তো করনা পড়তা হ্যায়”। একই সঙ্গে তিনি বলেন, কিন্তু আমার অভিযোগ সে বিনোদন সম্পর্কে কিছু জানে না। তবে সবচেয়ে ভালো কথা হল, আমি আসলে রাজনীতি সম্পর্কে কিছুই জানি না, তিনি বিনোদন সম্পর্কে কিছুই জানেন না, তাই আমাদের কথোপকথন জীবন সম্পর্কে। এটা আমার জন্য পারফেক্ট। এমনটাই বলেন রাঘব পত্নী তথা অভিনেত্রী পরিণীতি চোপড়া।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর