shah-rukh-khan-invests-rs-200-crores

ব্যুরো নিউজ, ১৭ এপ্রিল: ছালে মেয়ের ভবিষ্যতের জন্য বাবা- মায়েরা বুহু অর্থ ব্যয় করে থাকেন। তেমনই বিলিউড কিং হলেও তিনি আদতে একজন বাবা। তাই মেয়ের কেরিয়ার গড়তে কোটি কোটি টাকা বিনিয়োগ করলেন কিং খান।

রাম মন্দিরে মহেন্দ্র ক্ষন! বিজ্ঞানীদের কোন বিশেষ ব্যবস্থায় রামলালার সূর্যাভিষেক?

সুহানার জন্য কত টাকা বিনিয়োগ করলেন শাহরুক?

সম্প্রতি, সুহানা খানের বড় পর্দায় আত্মপ্রকাশের জন্য 200 কোটি টাকা বিনিয়োগ করেছেন শাহরুক খান। ‘ডাঙ্কি’ ছবির পর মেয়ে সুহানার সাথেই বড় পর্দায় কাজ করতে চলেছেন শাহরুক। জানা গিয়েছে  2025 সালে সেই ছবিতেই শাহরুক কন্যা সুহানা খান বড় পর্দায় আসতে চলেছেন। ফিল্মটি বর্তমানে প্রাক-প্রোডাকশন পর্যায়ে রয়েছে এবং নির্মাতারা নিশ্চিত করার জন্য সর্বাত্মক চেষ্টা করছেন যে SRK-এর কাম ব্যাক আগের মতোই উদযাপন করা হয়। জানা গিয়েছে যে, পরিচালক সুজয় ঘোষ এবং সিদ্ধার্থ আনন্দ raw and rustic অ্যাকশন ফিল্ম তৈরি করার পরিকল্পনা করছেন৷ 

আর এছবিটি র নাম হল ‘কিং’। এটি একটি উচ্চাভিলাষী অ্যাকশন ফিল্ম। যা অভাবনীয়। আর এর জন্য আগের বছর থেকেই ছবি নির্মাতারা এই ছবিটির ওপর কাজকরে চলেছেন যাতে ছবিটির প্রতিটি দৃষ্টিকোন এমনকি স্ক্রিপ্ট থেকে শুরু করে  অ্যাকশন পর্যন্ত সব যেনও পারফেক্ট হয়।

এই গরমে বাড়িতেই বানিয়ে ফেলুন ভার্জিন মোহিত! খেতে হবে একদম ক্যাফে স্টাইলের মত

রেড চিলিস এন্টারটেইনমেন্ট সর্বদা বিশ্বমানের ছবি উপহার দিয়েছে। আর 'কিং'- এর ক্ষেত্রেও তার অন্যথা হবে না। কারন, রেড চিলিস এন্টারটেইনমেন্ট তাঁদের সমস্তকিছু দিয়ে সুহানা খানের এক দুর্দান্ত আত্মপ্রকাশ নিশ্চিত করতে চলেছে। 

 এছাড়াও জানা গিয়েছে যে, সিদ্ধার্থ আনন্দ প্রাচ্যের স্টান্ট ডিরেক্টরদের সাথে কথা বলে তাঁদের 'কিং'-ছবিটিতে কাজ করার জন্য আলোচনা করছেন। সিদ্ধার্থ আনন্দ সর্বদাই আন্তর্জাতিক স্তরে চিন্তা ভাবনা করেন। আর যখন প্রশ্ন শাহরুক খানের সঙ্গে কাজ করার তখন তিনি তার সঙ্গে একটা আন্তর্জাতিক মানের  অ্যাকশন থ্রিলার তৈরি করতে চাইছেন। 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর