Bentley Batur Convertible

ব্যুরো নিউজ, ১২ মে: বেন্টলি থেকে অতি-এক্সক্লুসিভ বাটুর লাইন-আপে বর্তমানে এখন একটি আপডেটেড বডি স্টাইল রয়েছে। বাটুর কনভার্টেবল বেন্টলির সবচেয়ে দামি গাড়ি হওয়ার পাশাপাশি এটি গ্রেট ব্রিটেন থেকে বেরিয়ে আসা সবচেয়ে শক্তিশালী দহন-ইঞ্জিনযুক্ত কনভার্টেবলগুলির মধ্যে একটি। তবে এই মডেলটির আর মাত্র ১৬ টি ইউনিট পড়ে আছে। এটি এখনও পর্যন্ত সবচেয়ে ব্যয়বহুল বেন্টলি হতে পারে বলে মনে করা হচ্ছে।

Bentley Batur Convertible চার চাকার টপ স্পীড কত?

বাড়ির বানানো একঘেয়ে ঘুগনি খেয়ে বিরক্ত? আজই বানিয়ে ফেলুন দোকানের মত সুস্বাদু ঘুগনি

প্রকাশ্যে এলো Royal Enfield Goan Classic 350 মোটর বাইকের নজরকাড়া ডিজাইন সহ যাবতীয় খুঁটিনাটি তথ্য! আরও কী কী ফিচারস পাবেন?
এই মডেলটি 3D-প্রিন্টেড রোজ গোল্ড-ট্রিম উপাদান দিয়ে সাজানো হতে পারে। যার মধ্যে ‘অর্গান স্টপ’ ভেন্ট কন্ট্রোলও রয়েছে। সঙ্গে থাকতে পারে হাতে আঁকা গ্রাফিক্স সহ, ধাতব বডিওয়ার্ক ট্রিমের জন্য বিভিন্ন ধরণের ফিনিশ এবং সামনে একটি অম্ব্রে-স্টাইলের গ্রিল।

কন্টিনেন্টাল জিটি থেকে প্রাপ্ত , নতুন Bentley Batur Convertible মডেলটিতে 6.0-লিটার টুইন-টার্বোচার্জড W12 ইঞ্জিন রয়েছে। যেটি সর্বোচ্চ 750hp হর্স পাওয়ার এবং 1,000Nm টর্ক পাওয়ার জেনারেট করবে। এটি হার্ড-টপের 3.4 সেকেন্ডে 0-100kph গতি প্রদান করবে এবং এর সর্বোচ্চ গতি 336kph।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর