Royal Enfield Goan Classic 350

ব্যুরো নিউজ, ১২ মে: অনেক আগে থেকেই জল্পনা চলছিল যে, Royal Enfield একটি 350cc ইঞ্জিনের জন্য কাজ চালাচ্ছে এবং আশা করা হচ্ছে এটিকে Goan Classic 350 বলা হবে। তবে সম্প্রতি কোম্পানির তরফে এই মডেলটির বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে, যা থেকে মোটরসাইকেলের চূড়ান্ত ডিজাইন স্পষ্ট বোঝা যাচ্ছে। ব্রান্ডের ওয়েবসাইটে এই বাইকটির একটি কম-রেজোলিউশনের কালো এবং সাদা ছবি দেখা যাচ্ছে। যেখানে বাইকটিকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে।

মার্কেটে ঝড় তুলতে আসছে বাজেট ফ্রেন্ডলি 2024 Yamaha FZS FI V4 মোটর বাইক, রয়েছে অনবদ্য সব ফিচারস

কেমন পারফর্ম করবে Royal Enfield Goan Classic 350 মোটর বাইক?

Royal Enfield Goan Classic 350 : হার্ডওয়্যার ডিজাইন

এই মডেলটিতে হেডলাইট নেসেল, সামনের কাঁটা, ইঞ্জিন এবং শক্তিশালী বডি প্যানেল তুলে রয়েছে। এই বাইকটির সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল বসার ব্যবস্থা – এতে আরামসে দুইজন লোক বসতে পারে। রয়্যাল এনফিল্ড গোয়ান ক্লাসিকে একটি একক সিট সেটআপ রয়েছে এবং এর পিলিয়ন পার্চ খুব বেশি ঝামেলা ছাড়াই আলাদা করা যাবে। সিট সরানোর সাথে সাথে, এই বাইকের সত্যিকারের ববার ফ্যাশনে একটি খুব পরিষ্কার এবং মিনিমালিস্টিক ডিজাইন থাকবে। পিলিয়ন সিটটি ক্লাসিক এবং বুলেটের বিপরীতে সরাসরি প্রধান ফ্রেমে মাউন্ট করা হয়েছে।

Royal Enfield Goan Classic 350 : ইঞ্জিন পাওয়ার

এতে একটি 350cc ইঞ্জিন থাকবে, যেটি 20.2hp হর্স পাওয়ার এবং 27Nm পিক টর্ক জেনারেট করবে। তবে, কোম্পানি কিছু ছোটখাটো পরিবর্তন করতে পারে৷ গিয়ারিং বা ম্যাপিং এই বাইকের জন্য খুব আরামদায়ক প্রকৃতির। তবে এই মডেলের ক্ষেত্রে ভিতরের ডিজাইনের বেশ কিছু পরিবর্তন ঘটছে।

Royal Enfield Goan Classic 350 : দাম

Royal Enfield Classic 350-এর দাম বর্তমানে 1.93 লক্ষ-2.25 লক্ষ টাকার মধ্যে ( এক্স শোরুম, চেন্নাই)। তবে প্রাথমিকভাবে আশা করা হচ্ছে যে, গোয়ান ক্লাসিক 350-এর দাম এই স্পেকট্রামের কাছাকাছি হবে।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর