Balurghat MP Sukant Majumder's 'mark seat'

ব্যুরো নিউজ, ৩ মার্চ: গতকালই ২০ টি আসনে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি নেতৃত্ব। শনিবার সন্ধ্যে বেলা দিল্লিতে সাংবাদিক বৈঠকে লোকসভার ৪২ টি আসনের মধ্যে ২০ টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। আর এবারেও বালুরঘাট লোকসভা আসনে বিজেপির প্রার্থী হিসেবে সুকান্ত মজুমদারের নাম ঘোষণা করেছে বিজেপি নেতৃত্ব।

সন্দেশখালি নিয়ে সরব মোদী | রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ

২০১৯ সালে লোকসভা নির্বাচনও জিতে ছিলেন সুকান্ত মজুমদার। ২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপির রাজ্য সভাপতি হিসেবে নির্বাচিত হন সুকান্ত মজুমদার। আর এবারের ৪২ লোকসভা যোদ্ধার মধ্যে সুকান্ত মজুমদার হচ্ছেন একজন মূল সৈনিক তাই গতকাল জানিয়ে দিল বিজেপি নেতৃত্ব।

Advertisement of Hill 2 Ocean

২০ আসনে প্রার্থী তালিকা ঘোষণা হয়ে গিয়েছে। আর বালুরঘাট লোকসভা আসনে বিজেপির প্রার্থী হচ্ছেন সুকান্ত মজুমদার, একথা ঘোষণার পরেই বালুরঘাটে ওঠে আনন্দ-উল্লাসের ঝড়। আতসবাজি ফাটিয়ে বালুরঘাটে বিজেপির জেলা কার্যালয়ে কার্যত উৎসব পালন করতে দেখা যায় সেখানকার বিজেপি কর্মী – সমর্থকদের। জেলা কার্যালয়ে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী-সহ অন্যান্য বিজেপির নেতৃত্ব। এর পাশাপাশি এদিন দেয়াল লিখনের মাধ্যমে বালুরঘাটে বিজেপির নির্বাচনী প্রচার শুরু হয়।

বালুঘাটে লোকসভা প্রার্থী ঘোষণার পর সুকান্ত মজুমদার প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সর্বভারতীয় সভাপতির প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, অন্যান্যদের মতো তিনিও একজন  দলের কর্মী। দল তাকে দ্বিতীয়বারের জন্য দায়িত্ব দিয়েছে। আর সেই দায়িত্ব তিনি পালন করেবেন। এবারের লোকসভা নির্বাচনে বালুরঘাটের আসন জিতে তিনি তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উপহার দেবেন। পাশাপাশি তিনি জেলার মানুষের প্রতি বিশ্বাস রেখে বলেন, আমার বিশ্বাস আমার জেলার মানুষ আমার পাশে থাকবে। গত পাঁচ বছরের কাজের খতিয়ান নিয়েই তিনি মানুষের কাছে ভোট চাইবেন বলেও জানান। বলেন মিথ্যা প্রতিশ্রুতি নয়, এতোগুলো বছরে যা যা কাজ করেছি তার হিসাব দেব। এতো দিনও মানুষের সুখ-দুঃখে পাশে ছিলাম, আগামী দিনেও আমি তাদের পাশে থাকব। তাদের জন্য কাজ করব।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর