BJP's Bangabhavan campaign in Delhi

ব্যুরো নিউজ, ১ মার্চ: সন্দেশখালির জল গড়াল দিল্লীতে। সন্দেশখালিতে শাসকদলের প্রভাবশালীদের অত্যাচার, মহিলাদের উপর নির্যাতন, যৌন হেনস্থার প্রতিবাদে বিক্ষোভে বিজেপি। দিল্লিতে বিজেপির বঙ্গভবন অভিযান ঘিরে ‘তুলকালাম’।

‘ড্রিঙ্ক এন্ড ড্রাইভ’ রোধে অবিশ্বাস্য আবিষ্কার! নেশা করে উঠলেই চলবে না গাড়ি 

সন্দেশখালিতে মহিলাদের উপর নির্যাতন, যৌন হেনস্থা, অত্যাচারের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ইস্তফার দাবিতে দিল্লির বঙ্গভবন অভিযান বিজেপির। একাধিক রাজ্য সরকারী ভবন, দূতাবাস ও প্রশাসনিক দফতর থাকায় এটি হাই সিকিউরিটি জোন। তাই সেখানে বিক্ষোভ কর্মসূচির অনুমতি থাকেনা। তাই পুলিশি বাধার মুখে পড়ে বিজেপি। ব্যারিকেড দিয়ে আটকানো হয় বিজেপির অভিযান। কিন্তু পুলিশি বাধা অতিক্রম করে ব্যারিকেড টপকে বিজেপির মিছিল এগোনোর চেষ্টা করলে। পুলিশের সঙ্গে শুরু হয় ধস্তাধস্তি।

Advertisement of Hill 2 Ocean

বিজেপি কর্মীরা ব্যারিকেডের উপর উঠে তা টপকে এগিয়ে যায়, কিন্তু সামনে ফের একের পর এক ব্যরিকেড। বিজেপি কর্মীদের আটকাতে চেষ্টা করলে তাদের সঙ্গে ধস্তাধস্তি বাধে পুলিশের। টেনে হিচড়ে নিয়ে যাওয়া হয়।

BJP's Bangabhavan campaign in Delhi

কয়েকদিন ধরেই সন্দেশখালির ঘটনায় সোচ্চার হয়েছে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্বও। এরপরই আজ মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ইস্তফার দাবি তুলে দিল্লীর পথে নেমেছে বিজেপি কর্মী-সমর্থকরা। আর তা ঘিরেই তুমুল উত্তেজনা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর