bajaj-pulsar-ns-400
পুস্পিতা বড়াল, ৩১ মার্চ: বাজাজ কোম্পানি ভারতীয় বাজারের বেশ নামিদামি সংস্থা। সম্প্রতি সময়ে বাজাজ কোম্পানি বেশ অনেকগুলি বিলাসবহুল এবং স্পোর্টি লুকিং বাইক লঞ্চ করেছে। তবে এবার মানুষের চাহিদার কথা মাথায় রেখে বাজাজ মোটরস 400cc সেগমেন্টে তাদের নতুন Bajaj Pulsar NS400 বাইক লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে।
Advertisement of Hill 2 Ocean

এতে রয়েছে ABS এবং ফ্রন্ট ডিস্ক ব্রেক। বাজাজ পালসার NS400 মডেলে কী কী পাবেন আপনি

বাজাজ পালসার NS400 বাইকে আপনি ব্লুটুথ সংযোগ এবং টার্ন-বাই-টার্ন নেভিগেশন সহ একটি সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল পাবেন। পাশাপাশি, এই বাইকে আপনি ফুয়েল লেভেল ইন্ডিকেটর, স্পিডোমিটার এবং সেমি-ডিজিটাল কনসোল সহ ডিজিটাল স্ক্রীনও পাবেন। এছাড়াও, এতে রয়েছে ABS এবং ফ্রন্ট ডিস্ক ব্রেক।
বাজাজ পালসার NS400 ইঞ্জিন পাওয়ার : বাজাজ পালসার NS400 বাইকের মডেলটিতে 400cc Dominar ইঞ্জিন ব্যবহার করা হবে। এটি একটি 373 CC লিকুইড কুলড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চলবে।
হর্স পাওয়ার ও টর্ক পাওয়ার : এই মডেলটি 40 bhp হর্স পাওয়ার এবং 35 Nm পিক টর্ক জেনারেট করবে। বাইকটিতে আপনি 6-স্পীড গিয়ার বক্স পাবেন যেটি আপনি স্লিপ অ্যাসিস্ট ক্লাচের সাথে ব্যবহার করতে পারবেন।
মাইলেজ: এই বাইকটিতে 26 kmpl মাইলেজ পাবেন। এর টপ স্পিড 175 kmph। এর ফুয়েল টাইপ পেট্রোল এবং ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি 15 লিটার।
বাজাজ পালসার NS400 মডেলের দাম : Bajaj Pulsar NS400 বাইকের দাম প্রায় 2.50 লক্ষ টাকা। এই বাইকটি ভারতের সবথেকে কম বাজেটের 400cc বাইক। তবে মনে করা হচ্ছে, Harley Davidson X440 এবং Royal Enfield Himalayan 411 এর সাথে এই মডেলের প্রতিযোগিতা চলবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর