Yezdi Roadking

পুস্পিতা বড়াল, ৩১ মার্চ: প্রায় কয়েক বছর ধরে রয়েছে ইয়েজদি স্ক্র্যাম্বলার (Yezdi Scrambler)। তবে এবার ইয়েজদি এর তরফে লঞ্চ হতে চলেছে ইয়েজদি রোডকিং। এই মোটরসাইকেলের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতে দেখা গিয়েছে। কেরালার ত্রিশুরে জাওয়া ইয়েজদি ইভেন্টে বাইকটি প্রদর্শন করা হয়েছিল। তবে সম্প্রতি এই ইয়েজদি রোডকিং মডেলের বেশ কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। যেগুলি এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জানানো হবে।

মোটরসাইকেলের সিটটিও আলাদা এবং এটি একটি ফ্ল্যাট সিঙ্গেল-পিস সিট

Advertisement of Hill 2 Ocean

প্রকাশ্যে এল Tecno Pova 6 Pro 5G সম্পর্কিত যাবতীয় ফিচারস! কবে থেকে পাবেন মার্কেটে?

কালার ও বৈশিষ্ট্য

যে ভিডিওটি রিলে দেখানো হয়েছিল সেখানে ইয়েজদি মডেলটিকে একটি নতুন ‘লাল’ পেইন্ট স্কিম দেখা গিয়েছে। আশা করা হচ্ছে, ইয়েজদি এরকম আরও নতুন রঙের স্কিম লঞ্চ করবে। এছাড়াও, মোটরসাইকেলটিকে অ্যালয় হুইলে পিরেলি রাবারও দেখা গিয়েছে। এই মডেলটিতে স্পোকড চাকা রয়েছে। মোটরসাইকেলের সিটটিও আলাদা এবং এটি একটি ফ্ল্যাট সিঙ্গেল-পিস সিট।

এই মোটরসাইকেলের জ্বালানী ট্যাঙ্কটিও কিছুটা নতুন ডিজাইনের। রিলে দেখানো মোটরসাইকেলটির পিছনে একটি মনোশক রয়েছে। তবে একটি অফ-সেট সার্কুলার ইনস্ট্রুমেন্ট পডের পরিবর্তে, এই মডেলটিতে একটি টুইন-পড সেটআপ রয়েছে।

ইঞ্জিন পাওয়ার ও দাম:

যেহেতু ইয়েজদি রোডকিং মডেল সম্পর্কে কোনো চূড়ান্ত তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি, তাই ইয়েজদি স্ক্র্যাম্বলার মডেলের ইঞ্জিন এবং স্পেসিফিকেশনগুলির সাথে ইয়েজদি রোডকিং মডেলের স্পেসিফিকেশনগুলির পরিবর্তন হয় কিনা, সেটাই এখন দেখার বিষয়। বর্তমান ইয়েজদি স্ক্র্যাম্বলার বাইকটির ওজন 192 কেজি এবং এটির ফুয়েল ট্যাঙ্ক 12.5 লিটার।

পাশাপাশি, Yezdi Scrambler মডেলে একটি 334 cc, একক-সিলিন্ডার, লিকুইড-কুলড ইঞ্জিন রয়েছে যেটি সর্বোচ্চ 29.36 bhp হর্স পাওয়ার এবং 28.21 Nm পিক টর্ক সরবরাহ করে। প্রাথমিক ভাবে আশা করা হচ্ছে, রোডকিং-এও একই ইঞ্জিন ব্যবহার করা হবে। বর্তমানে, ইয়েজদি স্ক্র্যাম্বলারের দাম 2.10 লক্ষ টাকা থেকে 2.16 লক্ষ টাকা(এক্স-শোরুম)। কিন্তু রোডকিং এর দাম এখনো জানা যায়নি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর