Amit Shah on police raid

ব্যুরো নিউজ, ১৪ মে : মঙ্গলবার বনগায় নির্বাচনী প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানে বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের সমর্থন জনসভা করেন তিনি। আর সেখান থেকেই ফের একবার নাগরিকত্ব ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রিকে তুলোধোনা করলেন অমিত শাহ।

গরুপাচার করতে গিয়ে BSF-এর গুলিতে মৃত্যু পাচারকারীর
প্রকাশ্য রাস্তায় মহিলার চুলের মুঠি ধরে পুলিশি হেনস্থা! ঘটনায় ক্লোজ SI

এর আগেও একাধিকবার রাজ্যের একাধিক ইস্যুতে তৃণমূল সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন অমিত শাহ। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সরাসরি নিশানা করে বলেছেন, ‘নরেন্দ্র মোদির সব প্রকল্প দিদি নিজের নামে চালিয়ে দেয়। কেন্দ্রের পাঠানো টাকা দিদির গুণ্ডারা খেয়ে ফেলেছে। বাংলায় ৩০টি আসন পেলে টাকা মানুষের কাছে চলে আসবে।’ একই সঙে সন্দেশখালি নিয়েও একাধিক বার তোপ দাগেছেন তিনি। তাকে বলতে শোনা গেছে, সন্দেশখালির মতো ঘটনা পৃথিবীতে কোথাও হয়নি। আর সেখনাকার সবচেয়ে বয় ‘গুন্ডা’কেই বাঁচাতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়।

আর আজ ফের একাধিক ইস্যুতে তৃণমূল সরকারকে কাঠগড়ায় দাড় করিয়েছেন শাহ। তিনি বলেন, মোদীজি বাংলার সকল গরীব মানুষকে ঘর দিয়েছেন, শৌচাগার দিয়েছেন, ৫ কিলো চাল দিয়েছেন, ৫ লক্ষ টাকার চিকিৎসা বিমা দিয়েছেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেন তৃণমূল কংগ্রেস গরীব মানুষকে চাল দিচ্ছে। আসলে এই চাল পাঠাচ্ছেন নরেন্দ্র মোদী।

BJP Helpline

এছাড়াও মোদীর ‘নো টলারেন্স নীতি’ প্রসঙ্গে শাহ বলেন, মোদীজি ভারতকে সন্ত্রাসমুক্ত করেছেন। আর এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গে সিন্ডিকেটরাজ চালাচ্ছে। এরপরেই তিনি মমতার সরকারকে তোপ দেগে বলেন, দিদি অনুপ্রবেশকারীদের বাংলায় নিয়ে আসছেন ভোটব্যাঙ্ক রাজনীতি করতে। আর এদিকে তিনি বাংলায় মতুয়া সমাজকে নাগরিকত্ব না দেওয়ার জন্য বাংলায় সিএএ করতে দেবেন না বলে গলা ফাটাচ্ছেন। শাহ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় সিএএ নিয়ে মিথ্যা কথা বলছেন।

একই সঙে তিনি সকলকে আশ্বস্ত করে বলেন, সিএএ নিয়ে ভয় পাবেন না। আপনাদের অ্যাপ্লিকেশন আপলোড করুন। কেউ সমস্যা পড়লে শান্তনু ঠাকুরের সঙ্গে যোগাযোগ করুন। শান্তনু ঠাকুর সকলের ঘরে ঘরে গিয়ে সিএএ-র অধীনে নাগরিকত্ব দেবেন। আর আমি সকলকে এই নিয়ে আস্বস্ত করছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর