Amit Shah on Mamata

ব্যুরো নিউজ, ১৫ মে : ফের রাজ্যে নির্বাচনী প্রচারে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে এদিন একটু অন্যভাবে তৃণমূল নেত্রীকে বিঁধলেন অমিত শাহ। বুধবার মশাটে শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশংকর বোসের সমর্থনে জনসভা করেন তিনি। এদিন বাংলার সংস্কৃতিকে হাতিয়ার করে তৃণমূল সুপ্রিমোর উদ্দেশ্যে অমিত শাহ বলেন, ‘আমাদের সত্যজিৎ রায়, খুব বিখ্যাত শিল্পী ছিলেন। তাঁর ছবি ‘হীরক রাজার দেশে’ খুব প্রসিদ্ধ। মমতার আমলে তিনি বেঁচে নেই। সত্যজিৎদা বেঁচে থাকলে ‘হীরক রানির দেশে’ নামে সিনেমা বানাতেন।’ তাঁর এই মন্তব্যকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে শুরু হয়েছে চর্চা।

পাক অধিকৃত কাশ্মীর নিয়ে কী বললেন শাহ?

‘সত্যজিৎদা বেঁচে থাকলে ‘হীরক রানির দেশে’ বানাতেন’

এদিনের সভা থেকে সিএএ, অনুপ্রবেশ সহ একাধিক ইস্যুতে তৃণমূল সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন অমিত শাহ। এদিন তাঁর নিশানায় ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। ভাইপো বলে কটাক্ষ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়, আপনি আর আপনার ভাইপো যতই বলুন, CAA হবেই। প্রত্যেক শরণার্থীকে আমরা নাগরিকত্ব দেবই। আর অনুপ্রবেশও বন্ধ করব। বিজেপিকে জেতান, অনুপ্রবেশ তো বন্ধ হবেই, সীমান্ত পেরিয়ে একটা পাখিও ঢুকতে পারবে না।’

BJP Helpline

অন্যদিকে, এদিন শ্রীরামপুরবাসীর কাছে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে বিজেপি প্রার্থী কবীরশংকর বোসকে জেতানোরও আর্জি জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ঘোষ। শুধু তাই নয় বাংলায় বিজেপিকে ৩০টি আসনে জেতানোরও আবেদন জানান অমিত শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর