Abhijit Gangopadhyay

ব্যুরো নিউজ, ৬ মে: একদিকে রাজ্য পালের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগকে কেন্দ্র করে যখন সরগরম রাজ্য-রাজনীতি, তখন এবার FIR দায়ের হল প্রাক্তন বিচারপতি তথা তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে। খুনের চেষ্টা, হামলা, ভাঙচুর-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। অস্ত্র আইনেও মামলা দায়ের হয়েছে বলে খবর।

খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা রুজু

নির্বাচনের মাঝে ফের বিপুল পরিমাণ টাকা উদ্ধার

উল্লেখ্য বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়ন পত্র জমা দেওয়াকে কেন্দ্র করে তুলকালাম শুরু হয়। বিজেপির অভিযোগ, তমলুক হাসপাতাল মোড়ে তৃণমূল পন্থী প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা সমিতির উদ্যোগ চাকরি হারারা অনশন করছিলেন। রোড শো ধরনা মঞ্চের সামনে পৌঁছালে শুরু হয় অশান্তি। তাদের দেখে তৃণমূলের মঞ্চ থেকে চোর স্লোগান দেওয়া হয় বলেও বিজেপির অভিযোগ। এর পাল্টা প্রতিবাদ করো বিজেপি।

অন্যদিকে বিজেপি সূত্রে খবর, অশান্তির সময় বিজেপি প্রার্থী ঘটনাস্থল থেকে প্রায় দেড় থেকে ২ কিলোমিটার দূরে হুড খোলা গাড়িতে ছিলেন তিনি। তাহলে কেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিরুদ্ধে এফআইআর দায়ের করা হলো সে নিয়েও প্রশ্ন তুলছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, তৃণমূল ভয় পেয়ে চক্রান্ত করেই কখনো রাজ্যপাল কখনো আগায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নিশানা করছে।

যদিও এই প্রসঙ্গে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, ‘ওরা হচ্ছে তৃণমূলের সাজানো লোকজন। ওরা এসব বলবে। ওদের কুণাল ঘোষই তো বলে গেছে, ২০২১ থেকে এই চুরি-জোচ্চুরি চলছে। আমি তো বলেছিলাম হাইকোর্টে বসে ২০২২-এ। তার একবছর আগে থেকে চলছে।’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর