indian army truck accident

ব্যুরো নিউজ,২৮ আগস্ট: খাদে পড়ে নিহত হলেন তিনজন জওয়ান। গুরুতর জখম হয়েছেন আরো চারজন জওয়ান। ঘটনাটি ঘটেছে অরুনাচল প্রদেশের আপার সুবান সিরি জেলায়। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মঙ্গলবার।

নিহত সেনারা ইস্টার্ন কমান্ডের কর্মী

হাতের নাগালেই চটজলদি মিলবে লোন,নয়া সিস্টেম RBI-এর

ট্রাকে করে ওই জমানরা যাওয়ার সময় হঠাৎ করেই জওয়ান ভর্তি ট্রাকটি একটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজন সেনার। এবং গুরুতর জখম অবস্থায় চারজনকে উদ্ধার করা হয়। ওই চারজন জওয়ানকে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। তারা এখন চিকিৎসাধীন। ট্রাকে করে যে সমস্ত জওয়ানরা যাচ্ছিলেন তারা সকলেই ইস্টার্ন কমান্ডের কর্মী।

আইসিসি চেয়ারম্যান জয় শাহের বড় ঘোষণা

ইটানগরের এক পুলিশ আধিকারিক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে অরুণাচল প্রদেশের আপার সুবান সিরি জেলায় একটি খাদে মঙ্গলবার সেনাবাহিনীর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎ করে পড়ে যায়। সঙ্গে সঙ্গে মৃত্যু হয়েছে তিনজন সেনার এবং চারজন সেনা গুরুতর ভাবে আহত হয়েছেন। ওই চারজন আহত সেনাদের হসপিটালে নিয়ে যাওয়া হয়েছে ।তাদের চিকিৎসা চলছে। এরকম মর্মান্তিক ঘটনায় শোক প্রকাশ করেছেন সেনাবাহিনীর ইস্টার্ন কমান্ড। সমাজ মাধ্যমে তিনি একটি শোকবার্তা পোস্ট করেছেন। ওই পোস্টে তিনি লেখেন লেফট্যানেন্ট জেনারেল আরসি তিওয়ারি সহ সমস্ত র‍্যাঙ্ক তিন জওয়ানের মৃত্যুতে তিনি গভীর শোকাহত। ওই জওয়ানদের পরিবারের পাশে তিনি সর্বক্ষণ থাকার আশ্বাস দিয়েছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর