Rain forecast for this week

ব্যুরো নিউজ, ১১ ফেব্রুয়ারি: সরস্বতী পুজোয় বৃষ্টি! ভিজবে কোন কোন জেলা?

শীতে গরমের অবস্থায় মেজাজ ছড়ছিল বঙ্গবাসীর। তবে শেষ ব্যটিংটা ছিল অপ্রত্যাশিত। অপ্রত্যাশিত ঠাণ্ডায় রাজ্যবাসীর মাথা ঠাণ্ডা হল বটে, তবে এখানেই নিস্তার নেই। শেষ ইনিংসে মরশুমের একেবারে ফুরিয়ে আসা ঠাণ্ডাকে আরও একটু উস্কেদিতে আসছে বঙ্গে বৃষ্টি।

লোকসভা ভোটের আগেই চালু হবে CAA : অমিত শাহ

rainy day

বিগত কয়েকদিন ধরেই তাপমাত্রার পারদ পতন চলছিল। বেশ কয়েক জেলায় ছিল শৈত্যপ্রবাহের সতর্কতাও। তবে এরইমধ্যে বৃষ্টির আগমন বার্তা শোনাল হাওয়া অফিস। সরস্বতী পুজোর আগেই বাংলায় আবহাওয়ার পরিবর্তন।

সোমবার থেকেই আবহাওয়ার পরিবর্তন। বদলাবে দিন ও রাতের তাপমাত্রাও। এরইমধ্যে বৃষ্টির পূর্বাভাস শোনালো হাওয়া দফতর। মঙ্গলবার থেকে ফের বৃষ্টির পূর্বাভাস। সরস্বতী পুজোয় ১০ জেলায় হবে বৃষ্টি। কিছু জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিরও সতর্কতাও রয়েছে।

Advertisement of Hill 2 Ocean

মঙ্গলবার থেকে বৃষ্টির সম্ভাবনা থাকছে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। সরস্বতী পুজোর দিন দক্ষিণবঙ্গের পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা-সহ একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার বৃষ্টির পরিমাণ আরও বাড়বে বলে খবর। তবে কলকাতার আকাশ থাকবে মেঘলা।

উত্তরবঙ্গের জেলাগুলিতেও হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। ভিজবে শৈলশহর দার্জিলিং। পাশাপাশি পাহাড়ের সব জেলাতেই সকাল থেকে দেখা যাবে কুয়াশার দাপট। কুয়াশার দাপট দেখা যাবে জলপাইগুড়ি, উত্তর-দক্ষিণ দিনাজপুর, মালদহে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর