Weather Forecast

ব্যুরো নিউজ,১৯ ফেব্রুয়ারি: বঙ্গের আবহাওয়া ক্রমে নিজের মুড বদল করেই চলেছে। বঙ্গে শীতের স্পেল কমেই গিয়েছে। কখনো মেঘলা আকাশ চোখে পড়ছে তো কখনো রোদের ঝলক দেখতে পাওয়া যাচ্ছে। গরমের আমেজ রাজ্য জুড়ে। ঘরের ভিতরে পাখা ছাড়া যেন চলাই যাচ্ছে না। এইরকম আবহাওয়ার মধ্যেই আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে আজ ও আগামীকাল বঙ্গে বৃষ্টিপাতের সম্ভাবনা না থাকলেও আগামী ২ দিনে ভিজতে চলেছে বঙ্গের বেশ কিছু জেলা।

ফের বৃষ্টির ইঙ্গিত আবহাওয়া দফতরের তরফে 

গতকাল থেকেই দঃ বঙ্গের আকাশ মেঘলা। তবে এর মধ্যেই ফের পাওয়া গেলো বৃষ্টির ইঙ্গিত। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, আজ দঃ বঙ্গের জেলা যেমন উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলী, নদীয়া, মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান, পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান ও বীরভূমে আগামী ২৪ ঘণ্টায় কোন বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। তবে হাওয়া অফিস জানিয়েছে, আগামী ২২ ও ২৩ তারিখ এই সমস্ত জেলায় বজ্রবিদ্যুতসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

Today's Weather

আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৯.২ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের তুলনায় ১ ডিগ্রি কম ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২২.২ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯৪ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৪৬ শতাংশ।

rainy day

উঃ বঙ্গের জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পঙ, মালদা, উঃ দিনাজপুর, ও দঃ দিনাজপুরে আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের কোন সম্ভাবনা নেই বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তবে দার্জিলিঙে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর