Chance of thunderstorms

ব্যুরো নিউজ, ২৫ ফেব্রুয়ারি: সকাল থেকেই আকাশের মুখ ভার। তার জেরেই নাজেহাল অবস্থা শহরবাসীর। গত ২ দিন ধরেই ভ্যবসা গরমে রীতিমতো কাল ঘাম ছুটছে। বাতাসে জলীয় বাষ্পের সর্বোচ্চ পরিমাণ  বেড়েছে। তার জেরেই বেড়েছে আদ্রতাজনিত অস্বস্তি। তবে এরই মাঝে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা।

চিনের বহুতল আবাসনের ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত ১৫

আজ ও আগামিকাল ভিজবে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলা। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পাশাপাশি উপকূলবর্তী জেলাগুলিতেও হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস।

Today's weather report

রবিবার ঝড়-বৃষ্টির দাপট চলবে পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে। এর আঁচ পড়বে পুরুলিয়া, বীরভূম, পশ্চিম বর্ধমান ও ঝাড়গ্রামেও। হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা দক্ষিণ ২৪ পরগনায়। তবে সব জেলা গুলিতেই কম-বেশি বৃষ্টিড় সম্ভাবনা থাকছে। আগামী মঙ্গলবার থেকে আবহাওয়াড় উন্নতি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস।

শীতের বিদায়ের ঘণ্টা বেজে গেছে অনেক আগেই। বসন্তের রঙিন আমেজে মজেছে বঙ্গবাসী। তবে এরই মধ্যে উত্তর বঙ্গোপসাগরে একটি বিপরীত ঘূর্ণাবর্ত। আর তার জেরেই ঝড়-বৃষ্টি। এই ঘূর্ণাবর্তের প্রভাব পড়বে বাংলাতে। এমনকি এই পশ্চিমী ঝঞ্ঝা ঢুকবে উত্তম-পশ্চিম ভারতেও। এদিন শহরের সর্বনিম্ন তাপমাত্রা ২০.৯ ডিগ্রি সেলসিয়াল। যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি। এদিন শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ২৯ ডিগ্রি সেলসিয়াস।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর