TMC

শর্মিলা চন্দ্র, ২৭ মার্চ : লোকসভা নির্বাচনের দামামা বেজে গেছে। প্রার্থীরাও প্রচার শুরু করে দিয়েছেন জোর কদমে। এবার নির্বাচন কমিশনের কাছে ৪০ জন তারকা প্রচারকের নাম পাঠিয়েছে তৃণমূল। তবে সেই তালিকায় নাম নেই দুই বিদায়ী সাংসদ তথা টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের। শুধু তাই নয়, দলের বহু আলোচিত বিধায়ক কাঞ্চন মল্লিকেরও নাম নেই তালিকায়! প্রশ্ন উঠছে, শ্রীময়ীর সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসার কারণেই কি লোকসভা নির্বাচনের জনসংযোগ থেকে ছাঁটাই হল কাঞ্চনের নাম?

চোট সারিয়ে এবার প্রচারে নামবেন মমতা বন্দ্যোপাধ্যায়

Advertisement of Hill 2 Ocean

তৃতীয়বার বিয়ের কারণেই কি তালিকা থেকে বাদ পড়লেন কাঞ্চন?

অন্যদিকে, ২০১৯ এ মিমি এবং নুসরতকে লোকসভায় টিকিট দিয়েছিল তৃণমূল। মিমি জিতেছিলেন যাদবপুর থেকে৷ নুসরত জয়ী হয়েছিলেন বসিরহাট থেকে। এবার তাঁদের কাউকেই প্রার্থী করেনি তৃণমূল। যাদবপুরে লড়ছেন আর এক অভিনেত্রী সায়নী ঘোষ। বসিরহাটে টিকিট পেয়েছেন ওই আসনেরই প্রাক্তন সাংসদ হাজি নুরুল ইসলাম।

ক্ষমতায় ফিরলে দুর্নীতির টাকা ফিরিয়ে দেবেন বাংলার মানুষকে! বিরাট প্রতিশ্রুতি মোদীর

২০২১ সালের বিধানসভা নির্বাচনের তারকা প্রচারকের তালিকায় নাম ছিল মিমি ও নুসরতের৷ এবার তাঁরা বাদ পড়লেন। যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ররয়েছে তারকা প্রচারকের তালিকায়।

যদিও প্রার্থী তালিকা প্রকাশের পর ভোটের টিকিট না পেয়ে অসন্তোষ প্রকাশ করেছিলন সায়ন্তিকা। তবে তারকা প্রার্থী তালিকায় জায়গা পেয়েছেন তিনি। রয়েছেন দেব, সোহম চক্রবর্তী, রচনা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, জুন মালিয়া, রাজ চক্রবর্তী এবং সৌরভ দাসরা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর