TMC conflict

ব্যুরো নিউজ, ২৩ ফেব্রুয়ারি: দঃ ২৪ পরগনা জেলার মগরাহাট পশ্চিম বিধানসভা অন্তর্গত ইয়ারপুর গ্রাম পঞ্চায়েতের রাজবল্লভপুর বাজারে পানীয় জলের জন্য বসানো হয়েছিল একটি সাবমার্সেল। অভিযোগ, প্রায় ৩ থেকে ৪ মাস ধরে খারাপ হয়ে পড়ে রয়েছে সেই সাবমার্সেলটি। কারণ, সেখানে বসানো হয়েছিল একটি ছোট টুলু পাম্প। সেই টুলু পাম্পের লোড নিতে না পেরে খারাপ হয়ে যায় সেই সাবমার্সেলটি। এবার সেই খারাপ সাবমার্সেলটিকে সারানো নিয়ে শুরু হয়েছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব।

ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

এতে ক্ষোভ প্রকাশ করেছেন, স্থানীয় তৃণমূলের একাংশ ও ব্যবসায়ী সমিতি। উল্লেখ্য, প্রায় সাড়ে আট লক্ষ টাকা খরচ করে প্রশাসন সেখানে সাবমার্সেলটি নির্মাণ করেছিলো। সেই সাবমার্সেলটি খারাপ হয়ে যাওয়ার ফলে গোটা এলাকা জুড়ে দেখা দিয়েছে জলের সমস্যা। সাবমার্সেলটি সারানোকে কেন্দ্র করে শাসক দলের নেতাদের কাজকর্মে ক্ষোভ প্রকাশ করেছে দলের একাংশ। 
মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর জোশী প্রয়াত

মগরাহাট এলাকার অনুন্নয়ন নিয়ে আগেই মুখ খুলতে দেখা গিয়েছিলো বিরোধীদের। সেই একই কথা এখন শোনা যাচ্ছে শাসক দলের স্থানীয় নেতাদের মুখেও। শাসক দলের একাংশ ও স্থানীয় পঞ্চায়েত সদস্যার স্বামী তথা অঞ্চল যুব তৃণমূলের সভাপতি রাজু মন্ডল জানিয়েছেন, দীর্ঘদিন পঞ্চায়েত প্রধান থেকে বিধায়ক পর্যন্ত প্রত্যেকের কাছে এই সমস্যার কথা জানিয়ে কোন কাজ হয়নি। এত বড় বাজার ছাড়াও আরও আট দশটি পাড়ার মানুষ এসে এখান থেকে ড্রাম ভর্তি করে জল নিয়ে যেত। 
TMC conflict 
মাত্র কয়েকদিন চলে সেই সাবমার্সেল। এর পরেই অকেজো হয়ে পড়ে সেইটি। এইভাবে সাবমার্সেলটি অকেজো হয়ে থাকার পিছনে তিনি দায়ী করেছেন শাসক দলের একাংশকে। সামনে পড়তে চলেছে গরম। গ্রীষ্মের এই প্রচণ্ড দাবদাহে কেন সাধারণ মানুষকে জলের সমস্যার শিকার হতে হবে সেই প্রশ্ন গোটা এলাকা জুড়ে। যদিও সেখানকার বিধায়ক জানিয়েছে, আমাদের মধ্যে কোন দ্বন্দ্ব নেই। খারাপ ওই সাবমার্সেলটি সারিয়ে দেওয়া হবে।
Advertisement of Hill 2 Ocean
 বিজেপি মগরাহাট সাংগঠনিক জেলা সভাপতির তরফে প্রশাসনকে আর্জি জানানো হয়েছে যত তাড়াতাড়ি সম্ভব সাবমার্সেলটি সারিয়ে সেখানে পুনরায় স্থাপন করার জন্য। এছাড়াও সাবমার্সেলের নামে যারা লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে তাঁদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হোক। যদি দ্রুত এই সমস্যার সমাধান না করা হয় তবে সন্দেশখালির ন্যায় সারা বাংলা ও দঃ ২৪ পরগনার মগরাহাটও উত্তপ্ত হওয়ার হুঙ্কার দিয়েছেন তিনি। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর