The new trap of fraud!

ব্যুরো নিউজ, ২৮ মার্চ: ভারত সরকার স্টিকার লাগানো গাড়ি, RBI-এর লোগো লাগানো বেশ কিছু ভুয়ো নথি দেখিয়েই দেদারে চলত প্রতারণা! গোঘাট থানার পুলিশের তৎপরতায় গ্রেফতার চক্রের পান্ডা-সহ ৯ জন।

শিন্ডে শিবিরে কুলি নম্বার ওয়ান?

অভিযোগ, প্রাচীন মুদ্রা, ভেষজ সম্পদের কোম্পানির নাম করে চলত প্রতারণা! এরই পীঠপিছে চলত দুষ্প্রাপ্য-বহু জিনিস পাচারের কাজ। আর সেই কাজ চালাতে ব্যবহার করা হত বিভিন্ন সরকারি সংস্থার ভুয়ো নথি। গোপন সূত্রে খবর পেয়ে  বৃহস্পতিবার ভোররাতে অভিযান চালায় গোঘাট থানার পুলিশ। ঘটনায় শ্যামবল্লভপুর থেকে গ্রেফতার করা হয় অভিযুক্তদের। গ্রেফতার প্রতারণা চক্রের মূল পান্ডা সৃষ্টিধর মাইতি।

Advertisement of Hill 2 Ocean

জানা গিয়েছে, সৃষ্টিধর মাইতির বাড়িতে একটি অফিস রয়েছে। আর সেই অফিস থেকেই প্রতারণা চক্রের বহু কাজ চলত বলে খবর মিলেছে। এমনকি তার বাড়ির ওই অফিস থেকে মিলেছে ভারত সরকারের স্ট‍্যাম্প দেওয়া দুটি গাড়ি। এমনকি অশোকচক্র,  RBI-এর লোগো দেওয়া বেশ কিছু ভুয়ো নথি। যা দেখে কার্যত মাথায় হাত।

জানা গিয়েছে, এই চক্রের মূল পান্ডা ওই গ্রামেরই বাসিন্দা সৃষ্টিধর মাইতি। তার বাড়িতে রীতিমতো অফিস খুলে এই প্রতারণা চক্র চালানো হচ্ছিল। তার বাড়ি থেকে ভারত সরকারের স্ট‍্যাম্প দেওয়া দুটি গাড়ি ছাড়াও RBI-এর লোগো, অশোকচক্র-সহ বিভিন্ন কোম্পানির নামে জাল নথিপত্র উদ্ধার হয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর