Govinda joined the Shiv Sena

শর্মিলা চন্দ্র, ২৮ মার্চ: একেই বোধহয় বলে রাজনীতির পরতে পরতে। আরো একবার রাজনীতির ময়দানে গোবিন্দা। বৃহস্পতিবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের উপস্থিতিতে তিনি এদিন শিবসেনায় যোগ দিলেন তিনি। কিছুদিন আগেই একনাথ শিন্ডের সঙ্গে দেখা করে বৈঠক করেছিলেন গোবিন্দা। সেই বৈঠকের পরই তিনি শিবসেনায় যোগ দিলেন।

ভোটের দিন রাজ্য সরকারের সবেতন ছুটি ঘোষণা

লোকসভা নির্বাচনে লড়ার সম্ভাবনা

Advertisement of Hill 2 Ocean

রাজনীতিতে যোগ দেওয়ার পর গোবিন্দা জানান, ‘আমি মন দিয়ে ভালো করে কাজ করব। শিল্পের উন্নতির দিকে নজর রাখব।’ একই সঙ্গে তিনি জানান, মুম্বই এখন অনেক বেশি পরিষ্কার পরিচ্ছন্ন। সেটা একনাথ শিন্ডের জন্যই সম্ভব হয়েছে।

অশোক দিন্দার হয়ে প্রচারে অভিজিৎ গঙ্গোপাধ্যায়

অন্যদিকে, গোবিন্দা একনাথ শিন্ডের দলে যোগ দেওয়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছে তবে কি এবার নির্বাচনে লড়বেন ‘কুলি নম্বার ওয়ান?’ যদিও সেই বিষয়ে গোবিন্দার পক্ষ থেকে কোনো সদুত্তর মেলেনি। তবে কানাঘুষোয় শোনা যাচ্ছে, তিনি যদি নির্বাচনে লড়েন তাহলে উত্তর মুম্বই কেন্দ্র থেকেই লড়বেন।

উল্লেখ্য, গোবিন্দা এর আগেও রাজনীতিতে যোগ দিয়েছিলেন। সেবার তিনি কংগ্রেসে যোগ দিয়েছিলেন। কংগ্রেসের হয়ে ২০০৪ সালে লোকসভায় লড়েছিলেন উত্তর মুম্বই কেন্দ্র থেকে। তখন তিনি বিজেপির বর্ষীয়ান নেতা রাম নায়ককে পরাজিত করেন। এরপর তিনি কংগ্রেস দল থেকে সরে আসেন। ২০০৯-এ লোকসভা নির্বাচনে না লড়ার সিদ্ধান্ত নেন। এবার নির্বাচনে লড়লেও উত্তর মুম্বই কেন্দ্র থেকে লড়বেন বলেই শোনা যাচ্ছে। প্রসঙ্গত, মহারাষ্ট্রের ৪৮টি আসনে ৫ দফায় ভোট হবে। ১৯ এপ্রিল থেকে শুরু করে ভোট হবে ২০ মে পর্যন্ত। ফল প্রকাশিত হবে ৪ জুন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর