T20 cricket world cup virat koholi

ব্যুরো নিউজ, ১৮ এপ্রিল:এবার টি টোয়েন্টি বিশ্বকাপে বিরাট কোহলিকেই ওপেনার হিসেবে দেখতে চাইছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যেহেতু খারাপ ফর্ম চলছে যশস্বী জয়সওয়ালের, তাই অনেকের মতে রোহিত শর্মার সঙ্গে কোহলি ওপেন করলে শক্তি বাড়বে দলের। বিকল্প ওপেনার হিসাবে রাখার ভাবনা রয়েছে ভারতীয় ক্রিকেটর শুভমন গিলকে।

হার্দিকের মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন তুললেন পিটারসেন! মানসিক ভাবেও ধাক্কা খাচ্ছেন মুম্বইয়ের অধিনায়ক?

বোর্ড চাইছে, কোহলি ওপেন করুন বিশ্বকাপে।বিকল্প ওপেনারের ভাবনা শুভমন

 

আর হাতে গোনা কয়েক সপ্তাহ বাকি টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা হতে। ভারতীয় ক্রিকেটর রোহিত শর্মা, নির্বাচক কমিটির প্রধান অজিত আগরকর এবং ভারতীয় ক্রিকেটের কোচ রাহুল দ্রাবিড় তার আগে নাকি আইপিএলের মাঝে বৈঠকে বসেছিলেন। কোহলি এবং হার্দিক পাণ্ড্যকে নিয়ে আলোচনা হয় মুম্বইয়ের সেই বৈঠকে। সূত্রের খবরে জানা গিয়েছে, বিরাট কোহলিও সেখানে ছিলেন। ভারতীয় ক্রিকেটর কোহলি বৈঠকে বোর্ডের কাছে জানতে চেয়েছেন, ‘তাঁর ভূমিকা ঠিক কী আসন্ন বিশ্বকাপে?’ এখন থেকেই জানিয়ে দেওয়া হলে সে রকম প্রস্তুতি নিতে পারবেন বলে তিনি ভরসাও দিয়েছেন।

বিরাট কোহলি গত কয়েক বছর ধরেই ওপেন করেন আইপিএলে। তিনি সর্বোচ্চ রানশিকারি এ বারের আইপিএলে। তাই আগরকরদের মতে, বিশ্বকাপেও ওপেন করতে নামলে কোহলির অসুবিধা হওয়ার কথা নয়। যতই কথা হোক আইপিএলে কোহলির স্ট্রাইক রেট নিয়ে, তাঁর স্ট্রাইক রেট খুব খারাপ নয় আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে। ওপেনার হিসাবেই তাঁর একমাত্র শতরানও এসেছে। এমনকী, তিনি ভারতীয় দলের হয়ে ওপেন করেছেন অতীতেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর