Summer Fashion

শর্মিলা চন্দ্র, ৩ জুন  : গরমের সময় যেমন আরামদায়ক পোশাক বেছে নেওয়া জরুরি, তেমনই পোশাকের সঙ্গে প্রয়োজন ফ্যাশন অ্যাকসেসরিজ। দেখে নিন সামারে কী ধরনের ফ্যাশন অ্যাকেসেসরিজ সঙ্গে রাখবেন। যা আপনাকে কম্ফোর্টেবলও রাখবে পাশাপাশি স্টাইলিশ লুকও দেবে।

চাল, ডাল ব্যবহার করেই পেয়ে যাবেন দাগ-ছোপ হীন চকচকে স্কিন! রইল টিপস… 

আরামও বজায় থাকবে সঙ্গে স্টাইলিশ লুকও দেবে

গরমে স্কার্ফ কিন্তু সত্যিই বেশ কার্যকরী। প্রখর রোদ ও তাপ থেকে আপনাকে যেমন স্বস্তি দেবে, তেমনই আপনার স্টাইলও বজায় থাকবে। তাই আপনার ফ্যাশনে এই সময় সুতির স্কার্ফ রাখতে একদম ভুল করবেন না। এ ক্ষেত্রে হালকা রঙের যে কোনো স্কার্ফ রাখতে পারেন কালেকশনে। সেই সঙ্গে ফ্লোরাল ও ফরেস্ট প্রিন্টের স্কার্ফও ফ্যাশনের তালিকায় রাখতে পারেন।

গরমের দিনে ট্রেন্ডিং টোট ব্যাগ কিন্তু ফ্যাশনের একটি অংশ হতে পারে। তাই এই সময়ে প্রত্যেকের কালেকশনেই একটা টোট ব্যাগ রাখা মাস্ট। তবে আপনি চাইলে নানা ডিজাইনের ব্যাগ আপনার কালেকশনে রাখতে পারেন। বাজারে বিভিন্ন ডিজাইনের পাশাপাশি বিভিন্ন রঙের ব্যাগ পেয়ে যাবেন। এই ধরনের ব্যাগ যে কোনো পোশাকের সঙ্গে বেশ ভালো মানানসয়ী।

গরমের সময়ে চোখে সানগ্লাস থাকা মাস্ট। এই কথা নতুন করে বলার নেই। তাই নানা শেডের সানগ্লাস কালেকশনে রাখতে পারেন। তবে অবশ্যই সানগ্লাসটি লেটেস্ট ডিজাইনের হওয়া প্রয়োজন।

গরমের সময় নিজেকে ফ্যাশনেবল দেখাতে শুধুমাত্র স্কার্ফ, ব্যাগ আর সানগ্লাস রাখলেই চলবে না। পাশাপাশি মানানসই জুয়েলারিও রাখা প্রয়োজন। এ ক্ষেত্রে আপনি চাঙ্কি জুয়েলারি বেছে নিতে পারেন। এগুলো কিন্তু এখন ফ্যাশনে ইন। অন্যদিকে রঙিন স্যান্ডেলও সামার ফ্যাশনে ইন। এ ধরনের স্যান্ডেল পরে যেমন আপনি বেশ আরাম পাবেন। সেই সঙ্গে বেশ স্টাইলিশও দেখাবে।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর