Sayantika Banerjee went to Madan Mitra's house

পুস্পিতা বড়াল, ২ এপ্রিল: উপনির্বাচনের আর বেশিদিন বাকি নেই। রাজ্যের দুই বিধানসভা আসনের উপনির্বাচন হবে লোকসভা ভোটের সঙ্গেই। এখানকার বাসিন্দারা উত্তর কলকাতায় ভোটের দিন একইসঙ্গে বরানগরের উপনির্বাচনে ভোট দেবেন আগামী ১ জুন। তাই বরানগরের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এবার নামবেন জোড়া প্রচারে। প্রার্থী হওয়া নতুন না হলেও একেবারেই অচেনা মাটি বরানগর সায়ন্তিকার ক্ষেত্রে। তাই তারকা তৃণমূল প্রার্থী এখানকার দলীয় সংগঠনের সঙ্গে থেকেই প্রচার চালাচ্ছেন।

তারকা তৃণমূল প্রার্থী এখানকার দলীয় সংগঠনের সঙ্গে থেকেই প্রচার চালাচ্ছেন

Advertisement of Hill 2 Ocean

তৎপর কমিশন! বিশেষ পর্যবেক্ষক নিয়োগ করল নির্বাচন কমিশন

সূত্রের খবরে জানা গিয়েছে, তিনি দক্ষিণেশ্বরে কামারহাটির বিধায়ক তথা এলাকার জনপ্রিয় নেতা মদন মিত্রর বাড়িতে সোমবার সন্ধেবেলা গিয়েছিলেন। এই প্রসঙ্গে সায়ন্তিকার ঘনিষ্ঠ মহল দাবি করেছেন, বেশ কয়েকদিন ধরে অসুস্থ মদন মিত্র। তৃণমূল প্রার্থী তাই তাঁকে দেখতে গিয়েছেন। সেইসঙ্গে আশীর্বাদও নিয়েছেন প্রবীণ রাজনীতিবিদের। সূত্রের খবরে জানা গিয়েছে, টলি অভিনেত্রী দক্ষিণেশ্বরে ওইদিন পুজো দিয়ে দ্রুত সুস্থতা কামনা করেছেন মদন মিত্রর। কামারহাটির বিধায়ককে সেকথা তিনি নিজেই জানান।

উল্লেখ্য, কামারহাটির বিধায়ক তথা তৃণমূলের জনপ্রিয় নেতা মদন মিত্র বেশ কিছুদিন ধরে অসুস্থ। চিকিৎসাধীন ছিলেন অনেকদিন হাসপাতালে। তাঁকে তার পর ছাড়া হলেও চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন বিশ্রামে থাকার। ফলে মদন মিত্রকে এখন সক্রিয় রাজনীতিতে সেভাবে দেখা যাচ্ছে না। এমনকি তিনি যোগ দিতে পারেননি বিধানসভা অধিবেশনেও। তাঁকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর