abhi

লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ

ব্যুরো নিউজ, ২০ মার্চ, শর্মিলা চন্দ্র: লোকসভা নির্বাচনের আগে সন্দেশখালি ইস্যুতে কিছুটা হলেও ব্যাকফুটে শাসক শিবির। অন্যদিকে সন্দেশখালি কান্ডের পর বুধবারই প্রথম বসিরহাটে গেলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন বসিরহাট থেকে ফের সিবিআইকে নিশানা করেন অভিষেক। ইডি অথবা সিবিআই নয়, শেখ শাহজাহানকে গ্রেফতার করেছে রাজ্য পুলিশই৷ অভিযোগ উঠলে তৃণমূল দলের নেতাদেরও রেয়াত করে না বলেও কড়া বার্তা দেন অভিষেক।

দোলের দিন মেট্রোর সময় সূচিতে বড় পরিবর্তন

অবৈধ নির্মাণ নিয়ে কড়া নির্দেশ কলকাতা হাইকোর্টের

লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ

সন্দেশখালিতে তৃণমূল নেতাদের বিরুদ্ধে মহিলাদের উপরে নির্যাতনের অভিযোগ উঠেছিল৷ যা নিয়ে সরব হয়েছে বিজেপি সহ বিরোধী দলগুলি৷ এ দিন পাল্টা জবাবে অভিষেক বলেন, বিজেপির যে ব্রিজভূষণের বিরুদ্ধে ভুরি ভুরি মহিলা কুস্তিগিরদের অভিযোগ, তাঁকে মঞ্চে বসিয়ে রাখে। আর অভিযোগ আসলে তৃণমূল কংগ্রেস ব্যবস্থা নেয়। কেউ দুর্ব্যবহার করলে তার বিরুদ্ধে দল ও প্রশাসন ব্যবস্থা নেয়।

এদিনের সভা থেকে লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কয়েক দিন আগেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করেন, বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পে মহিলাদের মাসে ৩ হাজার টাকা করে দেওয়া হবে৷ অভিষেক এ দিন পাল্টা চ্যালেঞ্জ করে বলেন, আজ আবার চ্যালেঞ্জ দিচ্ছি। ১৭ রাজ্যে বিজেপি সরকার আছে। একটা রাজ্যে তিন হাজার করে লক্ষ্মীর ভান্ডার দিয়ে দেখাও। আমি রাজনীতি ছেড়ে দিচ্ছি। সব মিলিয়ে ভোট যত এগিয়ে আসছে রাজনৈতিক উত্তেজনার পারদ ততই চড়ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর