Salman Khan-Lorence Bishnoi Gang
ব্যুরো নিউজ, ১৫ এপ্রিল: গতকাল ভোর রাতেই দাবাং খানের বাড়ির সামনে চলে গুলি। রবিবার ভোর রাতে ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে’র সামনে বেশ কয়েকবার গুলি চলে বলে খবর। এও জানা গিয়েছে যে, ঘটনার সময় সলমন খান বাড়িতেই ছিলেন। আর তারপর থেকেই উঠছে বেশ কিছু প্রশ্ন। হঠাৎ অভিনেতার বাড়ির সামনে কারা গুলিচালাল? তাদের উদ্দেশ্যটাই বা কী? যদিও সে বিষয়ে তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। এমনকি মুম্বাইয়ের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ভাই যানের বাড়ির সিকিউরিটি বাড়িয়ে দেওয়ার কোথাও বলেন। 
একটা নয় দুটো নয় বাড়িতে চারটি পাইথন! ভয়েই দিন কাটাচ্ছেন সৃজিত পত্নী

কিন্তু এরপরেও রয়েই যাচ্ছে সেই প্রশ্ন কে বা কারা কি উদ্দেশ্যে সলমনের বাড়ির সামনে গুলি চালালো?

তবে এর আগেও বেশ কয়েকবার প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে সালমান খানকে। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সলমনকে হত্যার হুমকি দিয়েছে। এমনকি তাঁর দলের লোকেরা সলমনের বাড়ির সামনে এসে রেইকি করে গেছে বলেও খবর। আর এবার তাঁর বাড়ির সামনে চলল গুলি। এমনকি এও জানা গিয়েছে যে, ভাইযানের বারান্দাতেও দু’রাউন্ড গুলি লাগে। এই হামলার পরই কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে সলমন খানের বাড়ি। ইতিমধ্যেই তিন সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

খাবার বেশি নুনে পোড়া হয়ে গিয়েছে? চিন্তা নেই, ব্যবহার করুন চটজলদি এই ৪ টোটকা!

শ্যুটারদের মধ্যে একজন গুরুগ্রাম ও দিল্লির কুখ্যাত দুষ্কৃতী বিশাল রাহুল। এরা লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের সদস্য রোহিত গোদারার অধীনে কাজ করে বলে জানা গিয়েছে। বিশালের বিরুদ্ধে গুরুগ্রাম ও দিল্লির বিভিন্ন থানায় ৫টি ফৌজদারি মামলা চলছে ও একাধিক হত্যা এমনকি ডাকাতির মামলাও রয়েছে। এককথায় পুলিশের মোস্ট ওয়ান্টেড তালিকায় রয়েছে বিশাল। গতকাল এরাই ভোররাতে ভাইজানের বাড়ির সামনে হামলা চালায়। এদিকে এই হামলা চালানোর দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের আনমোল বিষ্ণোই। একই সঙ্গে তিনি এও জানিয়েছেন, এটা শুধু মাত্র ট্রেলার। আগামী দিনে আর শুধু বাড়িতে হামলা হবে না।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর