POP SINGER CONTROVERCY

ব্যুরো নিউজ, ১২ মে  : গ্লোবাল সেনসেশন টেলর সুইফট সম্প্রতি দুই মাসের বিরতির পর, প্যারিসের লা ডিফেন্স অ্যারেনায় বৃহস্পতিবার তার ইরাস ট্যুর আবার শুরু করেন। বৃহস্পতিবার রাতে তার সঙ্গীত অনুষ্ঠান চলাকালীন এই জনপ্রিয় গায়িকা মঞ্চে এমন কিছু করলেন, যা দেখে কিনা ক্ষিপ্ত দর্শকরা। এরপর থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় খুবই ট্রোলড হচ্ছেন।

কেরলের এই তারকা ফুটবলারকে সই করাচ্ছে মোহনবাগান? চর্চা শুরু ময়দানে

  তিনি করে বসেন এক অদ্ভুত কাণ্ড

সম্প্রতি টেলর সুইফট তার কনসার্টে লক্ষ লক্ষ দর্শকের সামনে মঞ্চের ঠিক মাঝখানে নিজের পোশাক পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়ে সবাইকে চমকে দেন। তারই একটি ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে সুইফটকে তার একটি হিট নম্বর, ‘দ্য স্মলস্ট ম্যান হু এভার লিভড’, একটি সাদা পোশাক পরে পারফর্ম করতে দেখা যায়। তারপরে তিনি এক অদ্ভুত কাণ্ড করে বসেন।

এরপর হঠাৎ করেই সুইফট নিজের পরনে থাকা সাদা পোশাক খুলে এবং একটি কালো ব্রা এবং শর্টস পরে স্টেজের মাঝখানে দাঁড়িয়ে পারফর্ম করতে শুরু করেন। তারপরে, যখন তিনি ‘আই ক্যান ডু ইট উইথ আ ব্রোকেন হার্ট’ গাইতে শুরু করেছিলেন, তখন তাঁকে একটি চকচকে সোনার জ্যাকেট পরে দেখা যায়। এই দেখে স্টেডিয়ামের দর্শকরা দারুন মুগ্ধ হন।

তবে, টেলর সুইফটের এই ভিডিওটি সামনে আসার সাথে সাথে সকলেই তাকে প্রচুর ট্রোল করছে। কেউ কেউ এই কাজকে তাঁর সবচেয়ে বড় অদ্ভুত কেলেঙ্কারি বলে অভিহিত করেছেন। আবার কেউ কেউ এটিকে বেশ লজ্জাজনক বলে অভিহিত করেছেন। একজন লিখেছেন “এটা কী ধরনের আচরণ?”

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর