Odysse Electric VADER

পুস্পিতা বড়াল, ১ এপ্রিল: ভারতের বাজারে এবার ধামাকা ঘটতে চলেছে যা আপনার আনন্দকে দ্বিগুণ করে তুলবে। যারা একটি স্পোর্টস বাইকের চেহারার দুর্দান্ত গতির বৈদ্যুতিক বাইকের পাশাপাশি এবং দুর্দান্ত শক্তিশালী বাইক খুঁজছিলেন, এই প্রতিবেদনটি বিশেষত তাদের জন্য। এটি অত্যন্ত বাজেট ফ্রেন্ডলি মডেল। বাইকটির নাম হল ‘Odysse Electric VADER।’

অত্যন্ত বাজেট ফ্রেন্ডলি মডেল

Advertisement of Hill 2 Ocean

এবার KTM এর সাথে টেক্কা দিতে বাজারে আসছে বাজাজ পালসার NS400! রয়েছে দারুণ ফিচারস

Odysse Electric VADER বাইকের
85কিমি/ঘন্টার বিস্ময়কর গতি:

ভারতীয় বাজারে বৈদ্যুতিক অটো মোবাইলের ক্রমবর্ধমান চাহিদা, কোম্পানিগুলিকে আরও ভালো প্রোডাক্ট লঞ্চের দিকে এগিয়ে দিচ্ছে। এতে আপনি 3000 ওয়াটের শক্তিশালী BLDC বৈদ্যুতিক মোটর পাবেন। পাশাপাশি এটি সহজেই 85 কিমি/ঘন্টা সর্বোচ্চ গতি দিতে সক্ষম।

Odysse Electric VADER বাইকের রাইডিং রেঞ্জ এবং ব্যাটারি

এই বৈদ্যুতিক বাইকে, আপনি 3.9kwh লিথিয়াম আয়নের একটি বড় ব্যাটারি প্যাক পাবেন। ব্যাটারিটি এতটাই দুর্দান্ত হতে চলেছে যে, এটি একবার চার্জে 140 কিলোমিটারের বেশি রেঞ্জ দিতে পারে।

Odysse Electric VADER বাইকের
ডিজাইন

এই বৈদ্যুতিক বাইকের দুর্দান্ত ডিজাইনের কারণে এটি গ্রাহকদের কাছে নজরকাড়া। আশা করা যাচ্ছে, বৈশিষ্ট্যের পরিপ্রেক্ষিতে, এটি বাজারের অন্যান্য বৈদ্যুতিক বাইকগুলির সাথে পাল্লা দিতে চলেছে। এটিতে আপনি ডুয়াল ডিস্ক ব্রেক সহ
ডাবল ডিস্ক ব্রেকও পাবেন।

Odysse Electric VADER বাইকের
দাম

এটি ভারতীয় বাজারে ₹1.24 লাখ (এক্স-শোরুম) মূল্যে পাওয়া যাবে। যদি আপনার কাছে একবারে এত টাকা না থাকে তবে আপনার চিন্তা করার দরকার নেই। কারণ আপনি এটি কিস্তি বা EMI পদ্ধতিতেও কিনতে পারবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর