Bharat Gaurav Train

ব্যুরো নিউজ, ১৪ মে : নিউ জলপাইগুড়ি (NJP )থেকে ছাড়বে ভারত গৌরভ! কোন কোন দর্শনীয় স্থানে দাঁড়াবে? কত দিনের যাত্রা? খরচই বা কত? জানুন বিস্তারিত…

ঘুরে আসি : বর্ষায় আপনার গন্তব্য হোক কালিম্পংয়ের কিছু অফবিট জায়গা

তীর্থ যাত্রীদের জন্য সুখবর! এবার তীর্থ করার জন্য পোহাতে হবে না কোনও হেপা। নানান জায়গার দর্শনীয় স্থান পরিদর্শনের জন্য নানান ট্রেনের ঝামেলা আর নয়। এবার এক ট্রেনে চেপেই যাওয়া যাবে বৈষ্ণো দেবী, হরিদ্বার, হৃশিকেশ থেকে মথুরা, বৃন্দাবণ ও অযোধ্যাও।

বন্দে ভারত, বন্দে মেট্রো, বুলেট ট্রেন (আরআরটিএস)- এর মত দ্রুতগতির ও অত্যাধুনিক প্রযুক্তির ট্রেন এনেছে মোদী সরকার। আর এবার ভারত গৌরভ ট্রেন আনল কেন্দ্র। আর সেই ট্রেনে করেই সেরে ফেলুন ভ্রমন। এখন ভাবছেন কখন কোথা থেকেই বা ছাড়বে এই ট্রেন? তবে বলে রাখি এই ট্রেনটি ছাড়বে নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে।

আগামী ২৪ জুন নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে যাত্রা শুরু করবে ‘ভারত গৌরব’ ট্রেন। মোট ৮ রাত ৯ দিনের যাত্রা। আর এই ট্রেনে করেই দর্শন করা যাবে বৈষ্ণো দেবী,হৃশিকেশ, হরিদ্বার, বৃন্দাবণ, মথুরা ও অযোধ্যার রামলালাকে।

নিউ জলপাইগুড়ি থেকে যাত্রা শুরু করে ২ দিনের মাথায় ট্রেনটি পৌঁছাবে বৈষ্ণো দেবীতে। আর মাতারানির দর্শনের জন্য বৈষ্ণো দেবীতে ট্রেনটি দাঁড়াবে দু’দিন। এরপর ট্রেন দাঁড়াবে হরিদ্বার স্টেশনে। পরের দিন মথুরা আর সব শেষে অযোধ্যা রামলালা দর্শন।

এক্ষেত্রে স্লিপার ক্লাসে যাত্রার মূল্য – ২৯ হাজার ৫০০ টাকা জন প্রতি। আর এসিতে যাত্রা করতে হলে যাত্রার মূল্য ১৭ হাজার ৯০০ টাকা জন প্রতি। আর আইআরসিটিসি-র এই প্যাকেজে খাওয়া খরচ, হোটেল খরচ, স্টেশন থেকে দর্শনীয় স্থানে পৌঁছানোর জন্য বাস ভাড়া, ও ট্যুর গাইডের চার্জ সবই অন্তর্ভুক্ত।

 

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর