New Triumph 400

ব্যুরো নিউজ, ৮ মে : বাজাজ ভারতে 400cc বাইক সেগমেন্টে তার অবস্থান আরও মজবুত করছে। সম্প্রতি কোম্পানি Pulsar NS400Z লঞ্চ করেছে। এটি রয়্যাল এনফিল্ডের জন্য প্রতিযোগিতা বাড়াবে বলে আশা করা হচ্ছে। কারণ 350cc এর উপরে বাইকের মধ্যে Royal Enfield একটি শক্তিশালী ব্র্যান্ড।

মাত্র 20 হাজার টাকার ডাউন পেমেন্টে আজই ঘরে তুলুন দুর্ধর্ষ ফিচারসের Bajaj Pulsar RS200 মোটর বাইক

শক্তিশালী বাইকের বাজার ভারতে ক্রমাগত বাড়ছে। 350cc বাইক সেগমেন্টে তীব্র প্রতিযোগিতা রয়েছে। একই সময়ে, বাজাজ অটোর পুরো ফোকাস 400cc এর উপর। সম্প্রতি, কোম্পানি Pulsar NS400Z লঞ্চ করে এই সেগমেন্টে তার অবস্থান আরও মজবুত করেছে। কোম্পানি 400cc সেগমেন্টে আরও নতুন বাইক লঞ্চ করার পরিকল্পনা করছে। এমন পরিস্থিতিতে শক্তিশালী বাইকের শক্তিশালী ব্র্যান্ড রয়্যাল এনফিল্ডের জন্য পথ মোটেই সহজ হবে না।

বাজাজ লঞ্চ করবে নতুন 400cc বাইক

একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বাজাজ অটোর ব্যবস্থাপনা পরিচালক রাজীব বাজাজ 400cc ইঞ্জিন সহ একটি নতুন বাইক লঞ্চ করার ইঙ্গিত দিয়েছেন। তিনি বলেন, এ বছরের শেষ নাগাদ অন্তত একটি নতুন ট্রায়াম্ফ বাইক লঞ্চ হতে পারে। ধারণা করা হচ্ছে এটি Thruxton 400 হতে পারে। এটি একটি সেমি-ফেয়ারড মোটরসাইকেল যা পরীক্ষায় দেখা গেছে।

বাজাজ তার অংশীদার ব্র্যান্ড KTM, Husqvarna এবং Triumph এর সাথে যৌথভাবে 400cc ইঞ্জিন সহ বাইক বিক্রি করে। পার্টনার ব্র্যান্ডের সাথে কোম্পানিটি প্রতি মাসে 400cc সেগমেন্টে 25,000 থেকে 30,000 বাইক বিক্রি করে। রাজীব বাজাজের মতে, কোম্পানিটি ভালো পারফর্ম করছে, আমাদের এই সেগমেন্টে আমাদের শেয়ার বাড়ানোর সুযোগ আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর