Bajaj Pulsar RS200

ব্যুরো নিউজ, ৭ মে : বাজাজ একটি সুপরিচিত অটোমোবাইল নির্মাতা প্রতিষ্ঠান যা ভারতীয় বাজারে তার অনেক বাইক লঞ্চ করেছে। কিন্তু আজকে আমরা যে মোটরসাইকেলটির কথা বলতে যাচ্ছি সেটি বাজারে তার নিজস্ব ছাপ রেখে গেছে। আর এই মডেলটি হল বাজাজ পালসার RS200। এই বাইকটি দেখতে যেমন আকর্ষণীয় তেমনি এই বাইকটিতে দুর্ধর্ষ বৈশিষ্ট্যও রয়েছে। আপনি যদি এই বাইকটি কেনার পরিকল্পনা করেন তবে বাজাজ এই বাইকটিতে দারুণ ছাড় দিচ্ছে, যাতে আপনি এটি খুব সহজে EMI- পদ্ধতিতে কিনতে পারেন৷

কবে থেকে খুলছে কেদারনাথের দরজা?

Air India-এ ৩০০ কর্মী এক সঙে সিক লিভে! বাধ্য হয়েই বাতিল করা হল ৮৬ ফ্লাইট

Bajaj Pulsar RS200 মোটর বাইকের মাইলেজ কত?

Bajaj Pulsar RS200: ইঞ্জিন পাওয়ার ও মাইলেজ

ভারতীয় বাজারে এই বাইকটি খুবই জনপ্রিয়। এই বাইকটিতে একটি 199.5cc লিকুইড কুলড BS6 ইঞ্জিন রয়েছে, যেটি সর্বোচ্চ 9750 rpm এ 18.7 Nm টর্ক জেনারেট করবে। এই ইঞ্জিনটি ছয় গতির ম্যানুয়াল ট্রান্সমিশনের সঙ্গে যুক্ত এবং এই বাইকটি প্রতি লিটারে 35 কিলোমিটার মাইলেজ দেবে।

Bajaj Pulsar RS200: হার্ডওয়্যার ডিজাইন

Bajaj Pulsar RS200 বাইকটিতে রয়েছে ডুয়াল LED DRL এবং ডুয়াল-প্রজেক্টর হেডলাইট সেটআপ, LED টার্ন ইন্ডিকেটর, একটি LED টেল ল্যাম্প, সেমি- ইন্সট্রুমেন্ট ক্লাস্টার টুথ, ফুয়েল গেজ, দুই ট্রিপ মিটার, একটি ওডোমিটার, সময় দেখার জন্য ঘড়ি এবং সার্ভিস ডিউ ইন্ডিকেটরের মতো চমৎকার ফিচার। এই বাইকের জ্বালানী ট্যাঙ্কের ক্ষমতা 13 লিটার এবং এই বাইকের ওজন 166 কেজি।

Bajaj Pulsar RS200: রঙের বিকল্প এবং নিরাপত্তা বৈশিষ্ট্য

Bajaj Pulsar RS200 এর সামনে এবং পিছনে উভয় দিকেই ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে যেগুলো একটি বড় দুর্ঘটনা এড়াতে পারে। এই বাইকটি তিনটি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে। সাদা, লাল এবং পিউটার গ্রে।

Bajaj Pulsar RS200: মূল্য এবং ডাউন পেমেন্ট পদ্ধতি

Bajaj Pulsar RS200-এর দাম সম্পর্কে বলতে গেলে, ভারতীয় বাজারে এই বাইকের প্রারম্ভিক মূল্য 1.71 লক্ষ টাকা। কিন্তু আপনি যদি নগদ অর্থ প্রদান করে এটি কিনতে অক্ষম হন, তাহলে আপনি এটি সহজ EMI কিস্তিতেও কিনতে পারবেন। যার মধ্যে আপনি ₹ 20,000 এর ডাউন পেমেন্ট করতে পারবেন এবং এরপরে আপনাকে 3 বছরের জন্য প্রতি মাসে 5,852 টাকা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর