Air India Express

ব্যুরো নিউজ, ৮ মে: এক সঙে সিক লিভে ৩০০ কর্মী! বাধ্য হয়েই ৮৬ টি ফ্লাইট  বাতিল করা হল।

পতঞ্জলির বিজ্ঞাপন মামলায় ভোলবদল! বিচারপতির প্রশ্নের মুখে IMA! কী এমন হল?

এক সঙে ছুটি নিয়েছে ৩০০ কেবিন ক্রু। জানা গিয়েছে, সকলেই ‘সিক লিভ’ নিয়েছেন। আর তাতেই কার্যত সমস্যায় পড়েছে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস। বাধ্য হয়েই ৮৬ টি ফ্লাইট  বাতিল করা হয়েছে। অন্তর্দেশীয় বিমান -সহ আন্তর্জাতিক বিমানও বাতিল করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

এয়ারলাইনের কর্মীরা নতুন এমপ্লয়মেন্ট টার্মের বিরুদ্ধে প্রতিবাদ করছেন। টাটা গ্রুপের অধীনে আসার পরেই এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ক্রু-রা একাধিক অভিযোগ করেছেন। অনেকে অভিযোগ করেছেন, ইন্টারভিউ পাশ করেও তাদের নিচু পদে নিয়োগ দেওয়া হয়েছে। এমনকি  কমপেনসেশন প্যাকেজও বদলে দেওয়া হয়েছে। এমনকি নয়া  ডিউটি রস্টার এমনভাবে দেওয়া হয়েছে যেখানে পাইলটরা পর্যাপ্ত বিশ্রামের সময়ও  পাচ্ছে না। আর এর প্রতিবাদ দেখাতেই এই গণ ছুটি! অর্থাৎ শেষ মুহূর্তে এক সঙে সিক লিভ। এমনকি এও জানা গিয়েছে যে, কাজে আসতে পারব না জানিয়েই তারা ফোন সুইচ অফ করে দিয়েছে।

এ বিষয়ে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের মুখপাত্র বলেছেন, “আমাদের কেবিন ক্রু-র একাংশ শেষ মুহূর্তে সিক লিভ নেওয়ায় বিমান ওঠানামায় বিলম্ব হচ্ছে। ফলে অনেক বিমান বাতিল করে দেওয়া হয়েছে। যাত্রীদের যাতে কোনও সমস্যা না হয় তার যথাসাধ্য চেষ্টা করছে আমাদের টিম। এমনকি যাত্রীদের কাছে তিনি ক্ষমাও চেয়ে নেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর