narendra modi at maldha

ব্যুরো নিউজ, ২৬ এপ্রিল: দ্বিতীয় দফার নির্বাচন চলছে উত্তরবঙ্গে। এরই মধ্যে মালদায় জনসমাবেশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।। মালদা উত্তরের বিজেপি প্রার্থীর খগেন মুর্মু, মালদা দক্ষিণের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে সভা করেন মোদী। এই সভা থেকেই তৃণমূল সরকারকে নিশানা করলেন প্রধানমন্ত্রী।

দ্বিতীয় দফার ভোটে রণক্ষেত্র বালুরঘাট , কমিশনের দ্বারস্থ সুকান্ত

বাংলায় হাজার কোটির দুর্নীতি’, মালদা থেকে তৃণমূলকে নিশানা মোদীর,বাম-তৃণমূলকে একযোগে নিশানা

‘উন্নয়নের বদলে বাংলায় হাজার কোটির দুর্নীতি হয়েছে। বাংলায় কমিশন ছাড়া কোনও কাজ হয় না। বাংলায় তৃণমূল যুব-উন্নয়নের সব পথ বন্ধ করেছে। বাংলার উন্নয়নের বিরুদ্ধে কাজ করে চলেছে তৃণমূল।’ এই ভাষাতে তোপ দাগলেন মোদী।। এদিন প্রধানমন্ত্রী রোজভ্যালি, সারদা, গরু পাচার, নিয়োগ দুর্নীতি, রেশন দুর্নীতি নিয়ে রাজ্য সরকারকে তুলোধনা করলেন।বলেন, ‘দুর্নীতি করছে তৃণমূল, ভুগতে হচ্ছে বাংলার জনগণকে’।

আদালত অবমাননার দায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে !হাইকোর্টে গৃহীত অভিযোগ

সম্প্রতি হাইকোর্টের রায় চাকরি বাতিল হয়েছে ২৫ হাজার ৭৫৩ জন। এর প্রেক্ষিতে বামফ্রন্ট ও তৃণমূলকে একযোগে নিশানা করে প্রধানমন্ত্রী বলেন, ‘আগে বাম, এখন তৃণমূল শাসনে বাংলার সম্মান ধূলিস্যাৎ হয়েছে, তৃণমূলের জমানায় এখন শুধুই একটাই কথা হাজার কোটির দুর্নীতি।’

উল্লেখ্য, বারংবার কেন্দ্রের বিরুদ্ধে বাংলাকে বঞ্চনার অভিযোগ তুলেছে তৃণমূল সরকার। এদিনের সভা থেকে তৃণমূলকে নিশানা করে মোদী। বলেন, ‘যা টাকা দেয় কেন্দ্র, খেয়ে নেয় তৃণমূলের তোলাবাজ নেতা-মন্ত্রীরা। বাংলার যুবকদের ভবিষ্যৎ নিয়ে ছেলেখেলা করছে তৃণমূল। মা-মাটি-মানুষের কথা বলে মহিলাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে তৃণমূল। সন্দেশখালিকাণ্ডে অভিযুক্তকে বাঁচানোর চেষ্টা চালিয়ে গেছে তৃণমূল’।

প্রসঙ্গত, সন্দেশখালি সহ একাধিক দুর্নীতির ইস্যুতে নির্বাচনকে কেন্দ্র করে গেরুয়া শিবির শাসক দলের যে চাপ বাড়াবে তা বলার অপেক্ষায় রাখে না। তবে তৃণমূলের ভোট ব্যাংকে এর কতটা প্রভাব পড়বে তা জানা যাবে আগামী ৪ জুন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর